মঙ্গলবার, ২৫ জুন ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৯, ০১:০৮:১০

টেকনাফে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ইয়াবা ব্যবসায়ী নিহত

টেকনাফে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ইয়াবা ব্যবসায়ী নিহত

কক্সবাজারঃ-কক্সবাজারের টেকনাফে ইয়াবা কারবারিদের সাথে বন্দুকযুদ্ধে মো. জাফর আলম (২৬) নামে এক রোহিঙ্গা ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছে। এসময় আহত হয়েছে দুই বিজিবি সদস্য। ঘটনাস্থল থেকে ৫ হাজার ইয়াবা ও একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়।
বুধবার (২০ ফেব্রুয়ারি) সকালে টেকনাফের সাবরাং স্মুইচ গেইট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জাফর আলম নয়াপাড়া মুছনী রোহিঙ্গা ক্যাম্পের শালবাগান এ ব্লকের দ্বীন মোহাম্মদের ছেলে।
টেকনাফ-২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের পরিচালক লে. কর্নেল মো. আছাদুদ-জামান চৌধুরী বলেন, ইয়াবা পাচার কাজে জড়িত থাকার অভিযোগে মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মিয়ানমারের নাগরিক জাফরকে রোহিঙ্গা ক্যাম্প থেকে আটক করা হয়।
জিজ্ঞাসাবাদে জাফর জানান, বুধবার ভোরে সাবরাং ইউনিয়নের ৫ নম্বর স্লুইচ গেট এলাকা দিয়ে মিয়ানমার থেকে ইয়াবার একটি চালান বাংলাদেশে ঢুকবে। এমন খবরে নায়েক সুবেদার মো. তফাজ্জল হোসেনের নেতৃত্বে বিজিবির একটি টিম ওই স্থানে আগে থেকেই অবস্থান নেয়।
লে. কর্নেল মো. আছাদুদ-জামান চৌধুরী আরো জানান, ভোর সাড়ে ৪টার দিকে ওই স্থানে একদল লোককে খাল দিয়ে আসতে দেখে বিজিবি সদস্যরা চ্যালেঞ্জ করলে তারা বিজিবি সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে এবং ধারালো অস্ত্র নিয়ে বিজিবির ওপর আক্রমণ করে।
আত্মরক্ষার্থে বিজিবিও ২০ থেকে ২৫ রাউন্ড গুলি ছোড়ে। এক পর্যায়ে ইয়াবা কারবারীরা পিছু হটলে ঘটনাস্থল থেকে পাঁচ হাজার পিস ইয়াবা, একটি আগ্নেয়াস্ত্র ও গুলিবিদ্ধ অবস্থায় জাফর আলমের মরদেহ উদ্ধার করা হয় বলে জানান আছাদুদ-জামান। এ সময় বিজিরি দুই সদস্যও আহত হন বলে জানান তিনি।

এই বিভাগের আরও খবর

  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গাসহ নিহত-২

  টেকনাফে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

  টেকনাফে ইয়াবা-টাকাসহ আটক-২

  টেকনাফে প্রায় দেড় লাখ পিস ইয়াবাসহ মাদক কারবারি আটক

  টেকনাফে আইন শৃংখলা সভাঃ আইন শৃংখলা অবনতির জন্য মাদক ও রোহিঙ্গা সমস্যাই দায়ী

  টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা নিহত

  ঈদের লম্বা ছুটিতে পর্যটকের পদচারণায় ভরপুর কক্সবাজার

  ৫ দিন টেকনাফ স্থলবন্দরে পণ্য উঠা-নামা বন্ধ

  টেকনাফে একদিনেই ১৬ লাখ ইয়াবা উদ্ধার

  টেকনাফে বন্দুকযুদ্ধে রোহিঙ্গাসহ নিহত-২

  টেকনাফে পুলিশ-বিজিবির পৃথক বন্দুক যুদ্ধে সাইফুলসহ নিহত-২, ৯টি অস্ত্র, ৪২ কার্তুজ ও ৩৩ খোসা উদ্ধার

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বিএনপির সমালোচনার জবাবে দুই মামলায় খালেদা জিয়ার জামিন হওয়ার বিষয়টি তুলে ধরে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, এতে প্রমাণিত হয়েছে যে দেশে বিচার বিভাগ স্বাধীন। আপনি কি তার যুক্তিতে সন্তুষ্ট?