শুক্রবার, ১৭ আগস্ট ,২০১৮

Bangla Version
SHARE

বৃহস্পতিবার, ০৭ জুন, ২০১৮, ০৫:৪২:৪১

এক হাজার পিস ইয়াবাসহ টেকনাফের যুবক আটক

এক হাজার পিস ইয়াবাসহ টেকনাফের যুবক আটক

টেকনাফঃ-গাজীপুরের কালীগঞ্জ থেকে মিজানুর রহমান মুন্না (২২) নামে টেকনাফের এক যুবককে ১ হাজার পিস ইয়াবাসহ আটক করেছে কালীগঞ্জ থানা পুলিশ। বৃহস্পতিবার (৭ জুন) দুপুরে মাদকের একটি (নং ৯) মামলায় তাকে গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে। আটক ও মামলার বিষয়টি নিশ্চিত করেছে থানার অফিসার ইনচার্জ মো. আবুবকর মিয়া।
আটকৃত মুন্না কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার হ্নীলা (পূর্ব সিকদারপাড়া) গ্রামের মৃত ইদ্রিস আলী মেকারের ছেলে।
কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মুজিবুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাতে সঙ্গীয় ফোর্স নিয়ে কালীগঞ্জ-টঙ্গী-ঘোড়াশাল বাইপাস সড়কের খঞ্জনা এলাকা অভিযান চালানো হয়। এ সময় ইজিবাইকে ওঠার সময় যাত্রী মুন্নাকে সন্দেহ হলে তার দেহ ও সাথে থাকা স্কুলব্যাগে তল্লাশি চালানো হয়। এতে তার স্কুল ব্যাগ থেকে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।
পরে ইয়াবাসহ মুন্নাকে থানায় এনে রাতেই একটি মাদক মামলা দায়ের করা হয়। সেই মামলায় বৃহস্পতিবার দুপুরে তাকে গাজীপুর আদালতে প্রেরণ করা হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

অনগ্রসর বিবেচনায় নারী, নৃগোষ্ঠীদের জন্য জন্য সরকারি চাকরিতে যে কোটা রয়েছে, তা তুলে দেওয়ার পক্ষে মত জানিয়ে কোটা পর্যালোচনা কমিটির প্রধান মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম বলেছেন, অনগ্রসররা এখন অগ্রসর হয়ে গেছে। আপনি কি তার সঙ্গে একমত?