মঙ্গলবার, ১৯ জুন ,২০১৮

Bangla Version
SHARE

শুক্রবার, ০১ জুন, ২০১৮, ০১:১৬:৩১

টেকনাফে ইয়াবা ও অস্ত্রসহ ছাত্রলীগ নেতা আটক

টেকনাফে ইয়াবা ও অস্ত্রসহ ছাত্রলীগ নেতা আটক

কক্সবাজারঃ-টেকনাফের হ্নীলা ইউনিয়নের দমদমিয়া বেড়িবাঁধ এলাকায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মোস্তাক নামে এক ইয়াবা ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন। ঘটনাস্থল থেকে ইয়াবা ও আগ্নেয়াস্ত্রসহ হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আমিন ফাহিমকে আটক করা হয়েছে।
বৃহস্পতিবার (৩১ মে) সন্ধ্যার দিকে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ মোস্তাকও ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। তিনি ছাত্রলীগ নেতা ফাহিমের ইয়াবা ব্যবসার সহযোগী। ছাত্রলীগ নেতা ফাহিম শীর্ষ ইয়াবা ব্যবসায়ী ও মাদকবিরোধী অভিযানে বন্দুকযুদ্ধে নিহত নুর মোহাম্মদের ছেলে। ২০১৪ সালের ২ মার্চ র‌্যাবের সঙ্গে  বন্দুকযুদ্ধে নিহত হন।
র‌্যাব কক্সবাজার ক্যাম্প কমান্ডার মেজর রুহুল আমিন সত্যতা নিশ্চিত করে জানান, মিয়ানমার থেকে ইয়াবার চালান আসার খবর পেয়ে হ্নীলার দমদমিয়ায় নাফ নদীর বেড়িবাঁধ এলাকায় অভিযান চালায় র‌্যাব। উপস্থিতি টের পেয়ে ইয়াবা ব্যবসায়ীররা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। র‌্যাবও পাল্টা গুলি চালালে মোস্তাক নামে এক ইয়াবা ব্যবসায়ী আহত হন। এসময় ঘটনাস্থল থেকে হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আমিন ফাহিমকে ৬ হাজার পিস ইয়াবা ও ২টি অস্ত্রসহ আটক করা হয়।

এই বিভাগের আরও খবর

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, চলমান মাদকবিরোধী অভিযানে তথ্য-প্রমাণের ভিত্তিতে কাজ হচ্ছে, এখানে কাউকে ছাড় দেওয়া হবে না। বাস্তবে তা ঘটবে বলে মনে করেন?