মঙ্গলবার, ১৯ জুন ,২০১৮

Bangla Version
SHARE

শুক্রবার, ২৫ মে, ২০১৮, ০৮:২২:০৩

টেকনাফের মাদক ব্যবসায়ী ইউপি সদস্য ‘বন্দুকযুদ্ধে’ নিহত

টেকনাফের মাদক ব্যবসায়ী ইউপি সদস্য ‘বন্দুকযুদ্ধে’ নিহত

টেকনাফঃ-টেকনাফের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী এক ইউপি সদস্য বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। নিহত ইয়াবা কারবারী আখতার কামাল (৪০) সাবরাং ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের বর্তমান মেম্বার। নিহত মাদক ব্যবসায়ী উপজেলার মুন্ডার ডেইল গ্রামের মৃত নজির আহমদ মেম্বারের পুত্র ও জেলা বিএনপি নেতা সুলতান আহমদ এর শ্যালক।
পুলিশ জানায়, শুক্রবার ভোরে হিমছড়ি দরিয়ানগর এলাকায় গোলাগুলির সংবাদ পেয়ে পুলিশের টহল দল ঘটনাস্থলে পৌঁছার আগেই বাকি দুস্কৃতকারীরা পালিয়ে গেলেও মেরিন ড্রাইভের পাশে পরিত্যক্ত একটি লাশ দেখতে পায়। ঘটনাস্থল থেকে পুলিশ লাশসহ ১ হাজার পিচ ইয়াবা, ১টি দেশীয় তৈরি এলজি ও ৪ রাউন্ড কার্তুজ উদ্ধার করেন। পরে পুলিশ সনাক্ত করেন যে, লাশটি সাবরাং ইউনিয়ন পরিষদের মেম্বার তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী আক্তার কামাল।
হিমছড়ি পুলিশ ফাঁড়ির আইসি মনিরুল ইসলাম সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেন, গোলাগুলির সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই বাকি দুস্কৃতিকারীরা পালিয়ে গেলেও মেরিন ড্রাইভ সড়কের পাশে পরিত্যক্ত লাশ, তার পাশে থাকা একটি অস্ত্র, কার্তুজ এবং ১ হাজার পিচ ইয়াবা উদ্ধার করেন। তিনি আরো জানান, নিহত আখতার কামাল মেম্বার একজন তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী।

এই বিভাগের আরও খবর

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, চলমান মাদকবিরোধী অভিযানে তথ্য-প্রমাণের ভিত্তিতে কাজ হচ্ছে, এখানে কাউকে ছাড় দেওয়া হবে না। বাস্তবে তা ঘটবে বলে মনে করেন?