মঙ্গলবার, ২১ আগস্ট ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ০৩ মে, ২০১৮, ০৮:৪২:৩১

টেকনাফে ৫০ হাজার ইয়াবাসহ বাসের চালক আটক

টেকনাফে ৫০ হাজার ইয়াবাসহ বাসের চালক আটক

কক্সবাজারঃ-কক্সবাজারের টেকনাফে র‌্যাব সদস্যরা বৃহস্পতিবার (৪ মে) সড়কে অভিযান চালিয়ে ৫০ হাজার পিস ইয়াবা বড়িসহ একটি যাত্রীবাহী বাস জব্দ করেছে। এই ঘটনায় বাসের চালককে আটক করা হয়েছে।
জানা যায়, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে র‌্যাব-৭ কক্সবাজারের টেকনাফের অস্থায়ী ক্যাম্পের সদস্যরা গোপন খবরের ভিত্তিতে নাইট্যংপাহাড়ের উত্তর বড়ইতলী বায়তুল রহমান জামে মসজিদের সামনে অভিযান চালায়। এসময় কক্সবাজারগামী একটি বাসে তল্লাশি চালিয়ে পাঁচশ' পিস ইয়াবাসহ চালক মো. নুরুল আবছারকে (৩১) আটক করে।
আরও জানা যায়, জিজ্ঞাসাবাদে ওই বাসে বিশেষ কায়দায় লুকানো মাদকের চালানের কথা স্বীকার করেন চালক আবছার। এরপর আবারো তল্লাশি চালিয়ে ৪৯ হাজার ৪শ' পিস ইয়াবা বড়িসহ বাসটি জব্দ করা হয়। জব্দকৃত ইয়াবা আনুমানিক মূল্য দুই কোটি ৪৯ লাখ ৫০ হাজার টাকা। আটককৃত চালকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর জব্দকৃত ইয়াবা ও বাস টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

অনগ্রসর বিবেচনায় নারী, নৃগোষ্ঠীদের জন্য জন্য সরকারি চাকরিতে যে কোটা রয়েছে, তা তুলে দেওয়ার পক্ষে মত জানিয়ে কোটা পর্যালোচনা কমিটির প্রধান মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম বলেছেন, অনগ্রসররা এখন অগ্রসর হয়ে গেছে। আপনি কি তার সঙ্গে একমত?