মঙ্গলবার, ২১ আগস্ট ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১৯ এপ্রিল, ২০১৮, ০৮:৪৫:২৯

কক্সবাজার ২ নারীসহ ৩ মাদক পাচারকারী আটক

কক্সবাজার ২ নারীসহ ৩ মাদক পাচারকারী আটক

কক্সবাজারঃ-কক্সবাজারে পৃথক অভিযান চালিয়ে দুই নারীসহ তিন মাদক পাচারকারীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরেরর সদস্যরা। এসময় তাদের কাছ থেকে ২ হাজার ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
বৃহস্পতিবার (১৯ এপ্রিল) সকালে ও দুপুরে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক হয়। কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সহকারী পরিচালক সোমেন মন্ডল সংবাদের সত্যতা নিশ্চিত করেন।
এদের মধ্যে কক্সবাজার বাস টার্মিনাল এলাকা থেকে ১ হাজার ৮০০ পিস ইয়াবাসহ টেকনাফের হ্নীলা পূর্ব পানখালী এলাকার লোকমান হোসেনের ছেলে খাইরুল বশরকে (২৭) আটক করা হয়।
অন্যদিকে কক্সবাজার সদর থানার লাল দীঘির পাড় এলাকায় নিউ ঢাকা হোটেল আবাসিকে অভিযান চালিয়ে ৩০৮ নং কক্ষ থেকে হ্নীলা মোচনী পাড়ার জাফর আলমের স্ত্রী নূর জাহান বেগম (৩৬) ও হ্নীলা মোচনী পাড়ার জকির আহম্মদের স্ত্রী হাছিনাকে (৩৩) ১ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়।
আটককৃতদের জিজ্ঞাসাবাদে দীর্ঘ দিন ধরে ইয়াবা পাচাররের সাথে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে বলে জানা গেছে। কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আবদুল মালেক তালুকদার বাদী হয়ে কক্সবাজার মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ এর সংশ্লিষ্ট ধারা মোতাবেক তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করেছেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

অনগ্রসর বিবেচনায় নারী, নৃগোষ্ঠীদের জন্য জন্য সরকারি চাকরিতে যে কোটা রয়েছে, তা তুলে দেওয়ার পক্ষে মত জানিয়ে কোটা পর্যালোচনা কমিটির প্রধান মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম বলেছেন, অনগ্রসররা এখন অগ্রসর হয়ে গেছে। আপনি কি তার সঙ্গে একমত?