সোমবার, ২৮ মে ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১৯ এপ্রিল, ২০১৮, ০৭:৫৭:১৮

টেকনাফে ৫ লাখ ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার

টেকনাফে ৫ লাখ ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার

কক্সবাজারঃ-কক্সবাজারের টেকনাফ মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে সাড়ে ৫ লাখ পিস ইয়াবা উদ্ধার করেছে। বৃহস্পতিবার (১৯ এপ্রিল) ভোরে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের খোনকার পাড়া এলাকা হতে এসব ইয়াবা জব্দ করা হয়। তবে এ সময় পুলিশের উপস্থিতি টের  পেয়ে পাচারকারীরা পালিয়ে যায় বলে জানায় পুলিশ।
টেকনাফ মডেল থানার ওসি রনজিত কুমার বড়ুয়া বলেন, ভোর রাতে খবর পেয়ে তার নেতৃতে এসআই মনজুর আলমসহ পুলিশের একটি টিম টেকনাফ সদর ইউনিয়ন খোনকার পাড়া বীচ এলাকায় অভিযান চালায়। এতে বস্তাভতি ৫৫টি প্যাকেট উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, পড়ে বস্তাভর্তি প্যাকেট গুলো খুলে গুণনা করে ৫ লাখ ৫০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। জব্দ হওয়া ইয়াবাগুলির মূল্য সাড়ে ১৬ কোটি টাকা। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ইয়াবা কারবারীরা ইয়াবাগুলো ফেলে সুকৌশলে পালিয়ে যায়।
খোঁজ নিয়ে জানা যায়, টেকনাফ মডেল থানার ওসি রনজিত কুমার বড়ুয়া গত ২৫ ফেব্রুয়ারী টেকনাফ থানায় যোগদান করার পর থেকে ইয়াবা, মাদক ও অস্ত্র উদ্ধার অভিযান জোরদার হয়েছে। বিগত দেড় মাসে শুধু টেকনাফ মডেল থানায় পুলিশ ১১ লাখ ২৭ হাজার ৬৫৫ পিস ইয়াবা উদ্ধার করেছে। আর ইয়াবা উদ্ধারের ঘটনায় ৪২টি মামলায় আটক ১৪ জন ইয়াবা পাচারকারীসহ ৪৮ জনকে আসামী হয়েছে।

এই বিভাগের আরও খবর

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, চলমান মাদকবিরোধী অভিযানে তথ্য-প্রমাণের ভিত্তিতে কাজ হচ্ছে, এখানে কাউকে ছাড় দেওয়া হবে না। বাস্তবে তা ঘটবে বলে মনে করেন?