মঙ্গলবার, ২১ আগস্ট ,২০১৮

Bangla Version
  
SHARE

বুধবার, ১১ এপ্রিল, ২০১৮, ০৮:২৮:৫১

টেকনাফে ১২ কোটি টাকার ইয়াবা উদ্ধার

টেকনাফে ১২ কোটি টাকার ইয়াবা উদ্ধার

কক্সবাজারঃ-কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযান চালিয়ে ১২ কোটি ৩৩ লাখ ৪৫ হাজার টাকা মূল্য মানের ৪ লাখ ১০ হাজার ১৫০ পিস ইয়াবাসহ একটি টমটম জব্দ করেছে বিজিবি। এসময় এক মিয়ানমার নাগরিককে আটক করা হয়েছে।
জানা যায়, মিয়ানমার হতে ইয়াবার চালান আসার গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে বেড়িবাঁধে অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ মিয়ানমারের আকিয়াব জেলার মন্ডু থানার ব্রার্ম্মন পাড়ার মো. ইউনুছের ছেলে মো. হারুনকে (২৫) আটক করা হয়। হোয়াইক্যংয়ের ঝিমংখালী বিওপির অধীনস্থ ৫ ও ৬ নম্বর স্লুইচ গেইটের মধ্যবর্তী লবণ মাঠ হতে ২ লাখ ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয় এবং নাজিরপাড়া বিওপির চান্দুলিয়াপাড়া পয়েন্টে অভিযান চালিয়ে ১ লাখ ৯০ হাজার ইয়াবাসহ ১টি টমটম জব্দ করেন।
এই ঘটনায় সাবরাং লেজির পাড়ার মৃত মকবুল আহমদের ছেলে মো. ইদ্রিসকে (৪৫) পলাতক আসামি করে মামলা দায়ের করা হয়। নিষিদ্ধ মাদক ইয়াবা রাখার অপরাধে ধৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে পৃথক ২টি মামলা দায়েরের পর জব্দকৃত ইয়াবা, টমটম টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

অনগ্রসর বিবেচনায় নারী, নৃগোষ্ঠীদের জন্য জন্য সরকারি চাকরিতে যে কোটা রয়েছে, তা তুলে দেওয়ার পক্ষে মত জানিয়ে কোটা পর্যালোচনা কমিটির প্রধান মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম বলেছেন, অনগ্রসররা এখন অগ্রসর হয়ে গেছে। আপনি কি তার সঙ্গে একমত?