বুধবার, ২১ নভেম্বর ,২০১৮

Bangla Version
SHARE

রবিবার, ২১ অক্টোবর, ২০১৮, ০৮:১৭:৪৩

ইয়াবা-গ্রামে পুলিশের হানাঃ টেকনাফে ইয়াবা’সহ তিন নারী আটক

ইয়াবা-গ্রামে পুলিশের হানাঃ টেকনাফে ইয়াবা’সহ তিন নারী আটক

কক্সবাজারঃ-কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে একই পরিবারের ৩ (তিন) জনকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৩০ হাজার পিস ইয়াবা বড়ি পাওয়া গেছে। রোববার (২১ অক্টোবর) বিকালে এসব তথ্য নিশ্চিত করেছে টেকনাফ থানায় সদ্য যোগদানকারি ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ।
আটককৃতরা হলো, টেকনাফ সদর ইউনিয়নের নাজিরপাড়া জিয়াউর রহমানের স্ত্রী রোজিনা আকতার (২২), একই পরিবারের নুর ইসলামের স্ত্রী নুর বেগম (৫০) ও আবদুর রহমানের স্ত্রী ইসমতারা (২০)। এরা সবাই শীর্ষ ইয়াবা ব্যবসায়ী জিয়াউর রহমানের পরিবারের সদস্য।
ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, ‘ইয়াবা গ্রাম’ হিসেবে খ্যাত টেকনাফ সদর ইউনিয়নের নাজিরপাড়া এলাকায় এক ইয়াবা গডফাদারের বাড়িতে ইয়াবা মজুদ আছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল শীর্ষ ইয়াবা ব্যবসায়ী মোহাম্মদ জিয়াউর রহমান জিয়া বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এসময় তার ‘রাজপ্রসাদ’ বাড়িতে তল্লাশি চালিয়ে ৩০ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। এই ঘটনায় জিয়াউর রহমানের স্ত্রী'সহ তিন নারীকে আটক করা হয়। জিয়া স্বরাষ্ট মন্ত্রণালয়ের তালিকাভূক্ত একজন ইয়াবা ব্যবসায়ী।
অভিযানের সময় বাড়িতে তাকে পাওয়া যায়নি উল্লেখ করে ওসি বলেন, সরকার টেকনাফ থেকে ইয়াবা নির্মূল করতে আমাকে এই অঞ্চলে পাঠিয়েছেন। ফলে ইয়াবা নির্মূল করতে জীবন বাজি রাখতে প্রস্তুত। ইয়াবার সঙ্গে যত বড় প্রভাবশালীই জড়িত থাকুক না কেন তাদেরকে দমন করা হবে। ইয়াবার শেকড় তুলে ফেলা হবে। এঘটনায় শীর্ষ গডফাদার ইয়াবা ব্যবসায়ী জিয়াউর রহমান ও তার ভাই আবদুর রহমানকে পলাতক দেখিয়ে মাদক মামলা রুজু করে ইয়াবাসহ আটক নারীদের কক্সবাজার আদালতে পাঠানো হয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন না পেছালেও জাতীয় ঐক্যফ্রন্ট ভোটে আসত। আপনি কি তা মনে করেন?