বুধবার, ২৩ জানুয়ারী ,২০১৯

Bangla Version
SHARE

রবিবার, ২১ অক্টোবর, ২০১৮, ০১:২৭:২৯

সেভিয়াকে উড়িয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে বার্সেলোনা

সেভিয়াকে উড়িয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে বার্সেলোনা

স্পোর্টস ডেস্কঃ-লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা সেভিয়াকে ৪-২ গোলে উড়িয়ে দিয়ে শীর্ষস্থান দখল করেও অস্বস্তিতে বার্সেলোনা। এই ম্যাচেই চোট পেয়ে তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন দলটির অধিনায়ক মহাতারকা লিওনেল মেসি। এই সময়ে মধ্যে তিন/চারটা গুরুত্বপূর্ণ ম্যাচ মিস করবেন তিনি। এরমধ্যে রয়েছে এলক্লাসিকোও।
চোট পেয়ে মাঠ ছাড়ার আগে লিওনেল মেসি মাঠে ছিলেন মাত্র ১৪ মিনিট। এই সময়েই শক্ত ভীত গড়ে যান দলের পক্ষে। বাকি সময়ের ফলাফল দুই গোল হজম করে দুটি দিয়েছে বার্সেলোনা।
ম্যাচের দুই মিনিটের মধ্যেই এগিয়ে যায় বার্সা। সেভিয়ার দুই ডিফেন্ডারের ভেতর কুতিনহোকে দারুণ এক পাস দেন লিওনেল মেসি। সুযোগটা ভালোভাবেই কাজে লাগান ব্রাজিল তারকা। ১৬ গজ দূর থেকে বাঁকানো শটে কপ কর্নারে বল জড়িয়ে স্বভাবসুলভ গোল করেন কুতিনহো। এরপর সেভিয়ার দুই ডিফেন্ডার কাটিয়ে কোনাকুনি শটে গোল করে ১২ মিনিটের মাথায় গোল করে বার্সাকে ২-০ ব্যবধানে এগিয়ে দেন মেসি। এর কিছুক্ষণ পরই ইনজুরিতে পড়েন তিনি। ব্যাথায় কাতরাতে কাতরাতেই মাঠ ছাড়তে হয় তাকে।
পরে বার্সার পক্ষে আরো দুটি গোল করেন লুইস সুয়ারেজ ও ইভান রাকিটিচ। এই ম্যাচ শেষে ৯ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষ দল বার্সেলোনা। সমান সংখ্যক ম্যাচ থেকে ১৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আলাভেস। স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ এবার ৯ ম্যাচ থেকে ১৪ পয়েন্ট নিয়ে আছে পঞ্চমস্থানে।

এই বিভাগের আরও খবর

  রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে জাতিসংঘের বিশেষ দূত

  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ ইয়াবা কারবারি নিহত

  স্ত্রীকে ঘরে রেখে কিশোরীকে নিয়ে গ্রাম পুলিশ উধাও

  টেকনাফে বন্দুকযুদ্ধে আহত ব্যক্তির হাসপাতালে মৃত্যু

  রোহিঙ্গা শিবির ও আসার পথ পরিদর্শন করলেন জার্মান রাষ্ট্রদূত

  কক্সবাজারে পৃথক অভিযানে ৫০ হাজার ইয়াবা উদ্ধার, আটক-৩

  বন্ধুকযুদ্ধের মাঝে ও ইয়াবা পাচারঃ “তিন কোটি ষাট লাখ টাকার” ইয়াবাসহ সিএনজি জব্দ

  টেকনাফে ১ লাখ ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার

  ১৬ মাসে ৫৮ হাজার রোহিঙ্গাকে ক্যাম্পে ফেরত!

  মিয়ানমারে ফের সেনা অভিযানঃ চলে আসতে পারে আরো ২০ লাখ রোহিঙ্গা!

  ইয়াবা ব্যবসায়ীদের আত্মসমর্পণে ৫ দিন সময় দিলেন বদি

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বৈষম্য কমাতে নিম্ন আয়ের মানুষের জন্য পেনশন ব্যবস্থা চালুর পরামর্শ দিয়েছেন বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর আতিউর রহমান। এটা করা হলে বৈষম্য কমবে বলে মনে করেন?