বুধবার, ২৫ এপ্রিল ,২০১৮

Bangla Version
  
SHARE

রবিবার, ০৮ এপ্রিল, ২০১৮, ০৮:০৯:৩০

টেকনাফে দুই মানব পাচারকারী গ্র্রেফতার

টেকনাফে দুই মানব পাচারকারী গ্র্রেফতার

মুহাম্মদ জুবাইর, টেকনাফঃ-টেকনাফে পৃথক  অভিযানে দুুই মানবপাচারকারীকে গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ সুত্রে জানা যায়, ৮ এপ্রিল রবিবার দুপুর সাড়ে ১২ টার দিকে বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক কাঞ্চন কান্তি দাস সঙ্গীয় ফোর্স নিয়ে বাহারছড়ার উত্তর শীলখালী এলাকার আবুল মনজুরের ছেলে মোঃ সোলাইমান (৪৫) কে গ্রেফতার করে। তার বিরুদ্ধে ২০১৫ সালে দায়ের হওয়া ২টি মানব পাচারের মামলা (জি আর ৩১৩/১৫ এবং জি আর ৩০৬/১৫) রয়েছে।
এদিকে অপর একটি অভিযানে দুপুর আড়াই টার দিকে টেকনাফ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল মিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে টেকনাফ পল্লী বিদ্যুতের অফিসের সামনে মানবপাচারকারী ইমান হোসেন ওরফে বাঘু (৩৫)কে গ্রেফতার করা হয়। সে সাবরাং ইউনিয়নের কচুঁবনিয়া এলাকার ফজল আহমদের ছেলে। তার বিরুদ্ধে ইয়াবা ও মানবপাচারের একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃত শীর্ষ মানবপাচারকারী বাঘু দীর্ঘদিন পলাতক থাকার পর অবশেষে টেকনাফ থানার পুলিশ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।
টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রনজিত কুমার বড়ুয়া জানান, যে কোন অপরাধীদের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে এবং ধৃত মানবপাচারকীদের আদালতে সোপর্দ করা হবে।

এই বিভাগের আরও খবর

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

সাবেক সিইসি কাজী রকিবউদ্দীন আহমদ বলেছেন, নির্বাচনে ‘লেভেল প্লেইং ফিল্ড’ প্লেটে তুলে দেওয়া যায় না; রাজনৈতিক দলগুলো মাঠে নামলে খেলতে খেলতেই সবার জন্য সমান সুযোগ তৈরি হয়। আপনি কি তা মনে করেন?