শনিবার, ২০ অক্টোবর ,২০১৮

Bangla Version
  
SHARE

শুক্রবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৮, ০৮:১৬:২৩

টেকনাফে পুলিশের বিশেষ অভিযানে আটক-৪৮

টেকনাফে পুলিশের বিশেষ অভিযানে আটক-৪৮

মুহাম্মদ জুবাইর, টেকনাফঃ-টেকনাফ মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন অপরাধের সাথে জড়িত অর্ধশতজনকে আটক করা হয়েছে। অভিযান কালে ইয়াবা সেবনের সরঞ্জাম উদ্ধার এবং এর সাথে জড়িত সন্দেহে  ৪৮ জনকে আটক করেছে পুলিশ।
বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর ) রাত থেকে শুক্রবার ভোর অবধি পর্যন্ত টেকনাফ পৌরসভা, সদর, সাবরাং ও হ্নীলা ইউনিয়নের বিভিন্ন গ্রামে এ অভিযান চালানো হয়।
টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত  কুমার বড়ুয়া সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান আটকৃতদের মধ্যে ১৪ জন মাদকসহ বিভিন্ন মামলার ওয়ান্টেভুক্ত আসামি এবং ১২ জন মাদকসেবী রয়েছে। বাকি ২২ জন সন্দেহভাজন। ওয়ারেন্টভুক্ত ও বিভিন্ন মামলার আসামীদের কোর্টে চালান দেওয়া হয়েছে। সন্দেহভাজন আটকৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। যাদের বিরোদ্ধে অভিযোগ প্রমাতি হবেনা তাদের ছেড়ে দেওয়া হবে। টেকনাফ মডেল থানার ওসি (তদন্ত) ও অপারেশন অফিসার এর নেতৃত্বে বিশেষ এ অভিযান পরিচালনা করা হয়।ভবিষ্যতে ও এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, গুজব সনাক্তকরণে যে সেল করা হয়েছে, তা সামাজিক যোগাযোগের মাধ্যমে মতপ্রকাশ নিয়ন্ত্রণ বা সোশ্যাল মিডিয়া পুলিশিং করবে না। আপনি কি এতে আশ্বস্ত?