রবিবার, ২১ অক্টোবর ,২০১৮

Bangla Version
  
SHARE

বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮, ০৬:১৫:০৬

টেকনাফে ১০ হাজার ইয়াবা উদ্ধারঃ চালক ও হেলপারসহ ট্রাক জব্দ

টেকনাফে ১০ হাজার ইয়াবা উদ্ধারঃ চালক ও হেলপারসহ ট্রাক জব্দ

মুহাম্মদ জুবাইর, টেকনাফঃ-টেকনাফে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। এঘটনায়  চালক ও হেলপারকে আটক করা হয়। এ সময় পাচার কজে ব্যবহারিত ট্রাকটি ও জব্দ করা হয়েছে।
পুলিশ সুত্রে জানায় মঙ্গলবার দিবাগত রাতে টেকনাফ মডেল থানার  একদল পুলিশ টেকনাফ-কক্সবাজার প্রধান সড়ক দিয়ে ইয়াবার একটি চালান পাচারের গোপন সংবাদে উপজেলার হ্নীলা প্রি-ক্যাডেট স্কুলের সামনের সড়কে তল্লাশি অভিযান পরিচালনা করা হয়।এ সময় টেকনাফ থেকে ছেড়ে যাওয়া চট্রমেট্রো-ট-১৬-১১০৫ নাম্বারের একটি ট্রাকের টুল বক্সে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ১০ হাজার ইয়াবাসহ দু’জনকে আটক করা হয়েছে। ধৃতরা হচ্ছে বরগুনা জেলার আমতলী আঠার গাছিয়া এলাকার ইয়ামিন হাওলাদার বাড়ীর মোহাম্মদ ইসমাইলের ছেলে মোহাম্মদ আল আমিন(৪০) ও হেলপার শরীয়তপুর জেলার নড়িয়া সালধা এলাকার কালাচান বেপারীর ছেলে মোঃ মনির হোসেন (২৮)। জব্দকৃত ইয়াবা বড়ি ও ট্রাকের আনুমানিক মূল্য ৬০ লাখ টাকা বলে জানায়।
টেকনাফ মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) রনজিত কুমার বড়ুয়া সংবাদের সত্যতা নিশ্চি করে বলেন, ইয়াবা জব্দের ঘটনায় আটক চালক, হেলপার ও ট্রাকের মালিকের বিরোদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, গুজব সনাক্তকরণে যে সেল করা হয়েছে, তা সামাজিক যোগাযোগের মাধ্যমে মতপ্রকাশ নিয়ন্ত্রণ বা সোশ্যাল মিডিয়া পুলিশিং করবে না। আপনি কি এতে আশ্বস্ত?