রবিবার, ১৯ আগস্ট ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৮, ০১:০৬:২৮

কক্সবাজারের ভারুয়াখালীতে অগ্নিকান্ড

কক্সবাজারের ভারুয়াখালীতে অগ্নিকান্ড

কক্সবাজারঃ-কক্সবাজার সদরের ভারুয়াখালী এক বসতবাড়ী পুড়ে ছাঁই হয়ে গেছে। এসময় নগদ টাকাসহ ৭ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে। সোমবার (১২ ফেব্রুয়ারী) রাত আনুমানিক দেড়টার দিকে ঘটনাটি ঘটে ইউনিয়নের বড় চৌধুরী পাড়ার আবদুল জলিলের পুত্র আবু শামা বাড়ীতে।
ক্ষতিগ্রস্থ মালিক সূত্রে জানা যায়, ঐসময় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্র পাত হয়ে মুহুর্তের মধ্যে লেলিহান চতুর্দিকে ছড়িয়ে পড়লে স্থানীয়রা এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রনে আনে। পরক্ষণে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে পুড়ে যাওয়া বসতবাড়ীর একাংশ নিয়ন্ত্রণে আনেন।
আবু শামা জানান, এসময় বাড়ীতে রক্ষিত ৫ ভরি স্বর্ণ, নগদ ১ লক্ষ টাকা, ফ্রিজ, টেলিভিশনসহ প্রয়োজনীয় আসবাবপত্রসহ মোট ৭ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাঁই হয়ে যায়। স্থানীয় ৩নং ওয়ার্ডের মেম্বার ফজলুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

অনগ্রসর বিবেচনায় নারী, নৃগোষ্ঠীদের জন্য জন্য সরকারি চাকরিতে যে কোটা রয়েছে, তা তুলে দেওয়ার পক্ষে মত জানিয়ে কোটা পর্যালোচনা কমিটির প্রধান মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম বলেছেন, অনগ্রসররা এখন অগ্রসর হয়ে গেছে। আপনি কি তার সঙ্গে একমত?