বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ,২০১৮

Bangla Version
  
SHARE

শনিবার, ১১ নভেম্বর, ২০১৭, ০৬:৩৩:১৬

টেকনাফ মহেষ খালিয়া পাড়ায় আবার ও রণক্ষেত্র, আহত-২

টেকনাফ মহেষ খালিয়া পাড়ায় আবার ও রণক্ষেত্র, আহত-২

টেকনাফঃ-টেকনাফ সদর ইউনিয়নের মহেশ খালিয়া পাড়া এলাকায় সংঘর্ষে আবার ও রণক্ষেত্র। এতে ২ ব্যাক্তি গুরুত্বর আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতরা হচ্ছেন সাবেক মেম্বার নুরুল ইসলাম ও আবুল বশরের । শুক্রবার (১০ নভেম্বর) সন্ধ্যা ৭টার পরে হাজম পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোন মুহুর্তে আরো বড়ধরনের ঘটনার অশংকা করছে এলাকাবাসী।
জানা যায়, দীর্ঘদিন ধরে বর্তমান মেম্বার আবদুল হামিদ ও আবুল বাশার এর মধ্যে বিরোধ চলে আসছিল। এরই  জের ধরে আবদুল হামিদ মেম্বার ও বশর গ্রুপের মাঝে এ ঘটনা ঘটেতে পারে  বলে একাধিক সুত্রে জানা যায়। নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রত্যক্ষদর্শী জানান, শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে হাজম পাড়া বাজরের রাইহান ফার্মেসীতে অসুস্থ আবুল বশর ঔষধ নেওয়ার সময় সাদা নোহা থেকে একদল লোক আকস্মিক এসে আবুল বশরকে দা, কিরিছ দিয়ে হামলা করে পালিয়ে যায়।
এতে আবুল বশরের বাম পা ও শরীরের বিভিন্ন অংশে মারাত্বক আহত অবস্থায় উদ্ধার করে টেকনাফ সদর হাসপাতালে নিয়ে যায়। রশিদ উল্লাহ নামের এক ব্যক্তি জানান ঘটনার কিছুক্ষণ পর সাবেক মেম্বার নুরুল ইসলামের বাসায় গিয়ে গ্রীল ধরে তাকে ডেকতে থাকে। এসময় মেম্বার রুম থেকে বাহির হওয়া মাত্র  গুলি করে পালিয়ে যায় সন্ত্রাসীরা। গুলির আঘাতে ডান পা ক্ষত বিক্ষত হয়। গুরুত্বর আহত নুরুল ইসলাম মেম্বারকে দ্রুত টেকনাফ সদর হাসপাতালে নেয়া হয়। পরে টেকনাফ মডেল থানার পুলিশ এসে সংর্ঘষকারীদের ছত্রভঙ্গ করে দিলে পরিস্থিতি শান্ত হয়।
এদিকে গত ২৫ আগষ্ট জুমাবার রাত ১০টায় টেকনাফ সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার আবদুল হামিদের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছিল। টেকনাফ পানবাজার এলাকা আল মদীনা নামক একটি পার্টস এর দোকানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আবদুল হামিদ মেম্বারের বাম পা বিচ্ছিন্ন হয়ে যায়। তিনি বর্তমানে বাড়ীতে বিশ্রামে রয়েছে। বশর ও হামিদ গ্রুপের দ্বন্ধের কারনে মহেশখালিয়া পাড়া এলাকা দীর্ঘ দিন ধরে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। প্রতি রাতেই গুলির শব্দ শুনেতে পাচ্ছে সাধারণ মানুষ। আগামীতে আরো রক্তাক্ত ঘটনার আশংকা করছেন স্থানীয়রা।

এই বিভাগের আরও খবর

  রোহিঙ্গা ক্যাম্পে খেলার মাঠ পরিদর্শনে এএফসি প্রতিনিধি দল

  টেকনাফে ‘জাকরিয়ার ভবনে’ এক নির্মান শ্রমিকের মৃত্যু

  টেকনাফ সীমান্ত থেকে ২ কোটি টাকার ইয়াবা উদ্ধার

  টেকনাফে ইয়াবা-গাঁজাসহ আটক-৫

  ঘূর্ণিঝড় ‘তিতলি’র প্রভাবঃ বৃষ্টিতে রোহিঙ্গাদের অবর্ণনীয় দুর্ভোগ

  পৃথক অভিযানে ২৯ কোটি টাকার ইয়াবা উদ্ধারঃ আটক-১

  টেকনাফে ৭০ হাজার পিস ইয়াবা উদ্ধার, আটক-১

  টেকনাফে নাফনদী হতে অজ্ঞাত দুই মৃতদেহ উদ্ধার

  সাবরাং ২নং ওয়ার্ড উপ-নির্বাচন সম্পন্ন

  টেকনাফে বিজিবির অভিযানে ৪০ লাখ টাকার ইয়াবা উদ্ধার

  টেকনাফে পুলিশের ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ মাদককারবারী নিহত: ৩ টি অস্ত্র ও সাত হাজার ইয়াবা উদ্ধার

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, গুজব সনাক্তকরণে যে সেল করা হয়েছে, তা সামাজিক যোগাযোগের মাধ্যমে মতপ্রকাশ নিয়ন্ত্রণ বা সোশ্যাল মিডিয়া পুলিশিং করবে না। আপনি কি এতে আশ্বস্ত?