বুধবার, ২২ আগস্ট ,২০১৮

Bangla Version
SHARE

বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০১৭, ০২:২৫:৪৯

টেকনাফে ফের সাড়ে ২৮ হাজার মালিক বিহীন ইয়াবা উদ্ধার

টেকনাফে ফের সাড়ে ২৮ হাজার মালিক বিহীন ইয়াবা উদ্ধার

মুহাম্মদ জুবাইর, টেকনাফঃ-টেকনাফে ফের ৮৬ লাখ ৭ হাজার টাকা মূল্যের ২৮ হাজার ৬৯০টি মালিক বিহীন ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। জানা যায়, বুধবার (১১ অক্টোবর) রাতের প্রথম প্রহরে  টেকনাফ দক্ষিন জালিয়া পাড়ার পার্শ্ববর্তী মাঠে  ইয়াবা ক্রয় বিক্রয়ের  গোপন সংবাদে   
নাজির পাড়া বিওপির হাবিলদার নজরুল ইসলামের নেতৃত্বে একটি বিশেষ টহল দল সতর্ক অবস্থানে থাকে। এসময় একজন ব্যক্তিকে একটি ব্যাগ হাতে করে মাঠের মধ্য দিয়ে যাওয়ার সময় টহলদল তাকে চ্যালেঞ্জ করে। বিজিবির টহল দলের উপস্থিতি লক্ষ্য করা মাত্রই সে তার হাতে থাকা ব্যাগটি ফেলে দ্রুত দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে টহলদল তার পিছু ধাওয়া করে। এক পর্যায়ে ইয়াবা পাচারকারী অন্ধকারের সুযোগ নিয়ে পার্শ্ববর্তী গ্রামের ভেতর পালিয়ে যায়। পরবর্তীতে টহলদল ইয়াবা পাচারকারী কর্তৃক ফেলে যাওয়া ব্যাগটি তল্লাশী করে ৮৬ লক্ষ ৭ হাজার টাকা মূল্যমানের মালিক বিহীন ২৮ হাজার ৬৯০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হয় বলে সুত্রে জানা যায়। 
২ বিজিবির অধিনায়ক এস এম আরিফুল ইসলাম  সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে, যা পরবর্তীতে উর্দ্ধতন কর্মকর্তা, মাদকদ্রব্য অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

অনগ্রসর বিবেচনায় নারী, নৃগোষ্ঠীদের জন্য জন্য সরকারি চাকরিতে যে কোটা রয়েছে, তা তুলে দেওয়ার পক্ষে মত জানিয়ে কোটা পর্যালোচনা কমিটির প্রধান মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম বলেছেন, অনগ্রসররা এখন অগ্রসর হয়ে গেছে। আপনি কি তার সঙ্গে একমত?