মঙ্গলবার, ২৪ অক্টোবর ,২০১৭

Bangla Version
  
SHARE

রবিবার, ১৮ জুন, ২০১৭, ০৮:২০:১৯

রাঙামাটিতে পণ্য পরিবহনে সহযোগিতা দেবে প্রশাসন

রাঙামাটিতে পণ্য পরিবহনে সহযোগিতা দেবে প্রশাসন

চট্টগ্রাম: রাঙামাটিতে পণ্য পরিবহনে সহযোগিতা দেবে প্রশাসন। রবিবার বিকালে পাহাড়ধস ও আকস্মিক বন্যার  প্রেক্ষিতে পণ্য সরবরাহ ও বাজার ব্যবস্থা সচল এবং দুর্যোগ প্রশমনে করণীয় নিয়ে ব্যবসায়ী নেতাদের সঙ্গে জরুরি মতবিনিময় সভায় চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. রুহুল আমীন একথা বলেন।

 জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিভাগীয় কমিশনার বলেন, পাহাড়ধসের পর থেকে রাঙামাটিতে দেখা দিয়েছে খাদ্য ও জ্বালানি সংকট। সড়কপথে যোগাযোগ ব্যবস্থা স্বাভাবিক না হওয়ায় নৌ পথেই নিয়ে যেতে হচ্ছে খাদ্যপণ্য। বর্তমান অবস্থা কাটিয়ে উঠতে আমি নৌ বাহিনীর দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে কথা বলেছি। চট্টগ্রাম থেকে যেসব ব্যবসায়ী রাঙামাটিতে খাদ্যপণ্য নিয়ে যাওয়ার সঙ্গে জড়িত আছেন তাদের প্রতি আমাদের অনুরোধ ‘আমরা আপনাদের নিরাপদে সেখানে পৌঁছিয়ে দেব। পরিবহন সুবিধা দেব।

 সভায় অন্যদের মধ্যে অতিরিক্ত বিভাগীয় কমিশনার শংকর রঞ্জন সাহা, সারোয়ার জাহান, জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান ও ব্যবসায়ী নেতারা উপস্থিত ছিলেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, বাংলাদেশ সম্পূর্ণ মানবিক কারণে রোহিঙ্গাদের আশ্রয় দিলেও এখন এটা বাংলাদেশের জন্য বোঝা হয়ে দাঁড়িয়েছে। আপনি কি তার এ বক্তব্যের সঙ্গে একমত?