বৃহস্পতিবার, ২৯ জুন ,২০১৭

Bangla Version
SHARE

বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০১৭, ১২:২৩:৫৩

হাটহাজারীতে বিএনপির কার্যালয়ের আওয়ামী লীগের হামলা-ভাংচুর

হাটহাজারীতে বিএনপির কার্যালয়ের আওয়ামী লীগের হামলা-ভাংচুর

চট্টগ্রাম : চট্টগ্রামের হাটহাজারী উপজেলা বিএনপির কার্যালয়ে হামলা চালিয়েছে আওয়ামী লীগ সমর্থক চেতনা ’৭১-এর নেতাকর্মীরা। তারা কার্যালয়ের তালা ভেঙে ফার্নিচার, চেয়ার, টেবিল, সাইনবোর্ড এবং মহাসড়কের পাশে থাকা বিলবোর্ডে ভাংচুর করে।

বুধবার সন্ধ্যার দিকে হাটহাজারী বাস স্টেশন এলাকায় পপুলার সুপার মার্কেটে বিএনপির কার্যালয়ে এ ঘটনা ঘটে।

বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও হাটহাজারী বিএনপির আহ্বায়ক এস এম ফজলুল হক জানান, চেতনা ’৭১-এর নাম দিয়ে গণতান্ত্রিক মূল্যবোধকে পদদলিত করে তারা উপজেলা বিএনপির কার্যালয় ভাংচুর করেছে। এর আগে গত বছরের ২৮ মে তারা দলীয় কার্যালয় ভাংচুর করেছিল।

উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক মো. মাহাবুবুল আলম চৌধুরী জানান, আমরা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। দলের উর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী কর্মসূচি গ্রহণ করা হবে।

তবে হামলার বিষয়টি অস্বীকার করে চেতনা ’৭১-এর সহ-সভাপতি মো. জাবেদ বলেন, জানান, সম্প্রতি চট্টগ্রাম উত্তর জেলার কতিপয় বিএনপি নেতা বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীকে কটূক্তির প্রতিবাদে শান্তিপূর্ণ প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। তবে আমাদের কোনো নেতাকর্মী ভাংচুর করেনি।

চেতনা ’৭১-এর উপদেষ্টা ও জেলা আওয়ামী লীগের সদস্য মঞ্জুরুল আলম চৌধুরী বলেন, এটি একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা। ঘটনার খবর পেয়ে আমি সরেজমিন বিএনপির কার্যালয় পরিদর্শন করেছি। রাজনৈতিক পরিবেশ অক্ষুন্ন রাখতে প্রয়োজনে ক্ষতিপূরণ দিয়ে কার্যালয়টি মেরামত করব।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

কিছু সহিংসতা ও অনিয়ম হলেও সামগ্রিকভাবে ইউপি নির্বাচন সুষ্ঠু হয়েছে—সিইসির এই বক্তব্যের সঙ্গে আপনি একমত?