শনিবার, ২০ জুলাই ,২০১৯

Bangla Version
  
SHARE

শুক্রবার, ১৪ জুন, ২০১৯, ১২:১৫:২৪

চট্টগ্রাম ফটিকছড়ির বাগান বাজারে নদীতে গোসল করতে নেমে তিন শিশুর করুণ মৃত্যু

চট্টগ্রাম ফটিকছড়ির বাগান বাজারে নদীতে গোসল করতে নেমে তিন শিশুর করুণ মৃত্যু

চট্টগ্রামঃ-খাগড়াছড়ির রামগড় লাগোয়া চট্রগ্রামের ফটিকছড়ির বাগান বাজার (পুরান রামগড়) ইউনিয়নে বৃহস্পতিবার ১৩ জুন বেলা ১টায় নদীতে গোসল করতে নেমে তিন শিশুর মৃত্যু ঘটেছে। রামগড় থেকে বিজিবি, ফায়ার সার্ভিস টিম ঘটনাস্থল বাগান বাজার মেম্বার বাড়ির সামনে পৌঁছে ফেনী নদী অংশে ব্যাপক তল্লাশি চালিয়েও তাদের উদ্ধার করতে পারেননি পরে চট্রগ্রাম থেকে ডুবুরি দল এসে দীর্ঘ চার ঘন্টা পর শিশুদের নিথর মৃতদেহ নদী থেকে উদ্ধার করতে সক্ষম হন। রামগড় ফায়ার সার্ভিস কর্মকর্তা ডলার ত্রিপুরা জানান, পানির গভীরতা বেশি থাকায় চট্রগ্রাম যোগাযোগ করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এনে নিখোঁজ শিশুদের উদ্ধার করা হয়।
নিহত শিশুরা হলো তৌহিদুল আলম সাইফ (৭), পিতা: মো. আলী, গ্রামের বাড়ি রাউজান উপজেলার পূর্ব হলুদিয়া গ্রাম।  জুবায়ের হোসেন (১৪) ও মুহাম্মদ এজাহার (১২) পিতা: মো. বোরহান উদ্দিন। এরা দুজন বাগান বাজার পুরান রামগড় গ্রামের বাসিন্ধা। জুবায়ের ও এজাহার দুজন সহোদর অপরজন তৌহিদুল আলম সাইফ খালাতো ভাই। সে স্কুল বন্ধে বাগান বাজার নানা নুরুল ইসলামের (মেম্বার)বাড়ি বেড়াতে আসে।
খবর পেয়ে ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যান হোসাইন মুহাম্মদ আবু তৈয়ব, ইউএনও মো. সায়েদুল আরেফিন, বাগান বাজার ইউপি চেয়ারম্যান রুস্তম আলী, দাঁতমারা ইউপি চেয়ারম্যান জানে আলম প্রমুখ ঘটনাস্থল পরিদর্শন করেন। ইউএনও সাংবাদিকদের জানান, আইনি প্রক্রিয়া শেষে লাশ আত্বীয়স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

এলডিপি সভাপতি অলি আহমদ বলেছেন, বাংলাদেশে এখন টাকা থাকলে সব রকম অন্যায় করে পার পাওয়া যায়। আপনি কি তা ঠিক মনে করেন?