সোমবার, ২৬ আগস্ট ,২০১৯

Bangla Version
SHARE

বুধবার, ২৯ মে, ২০১৯, ০১:৩২:১৫

চট্টগ্রামে সোহেল হত্যা মামলাঃ কারাগারে সাবেক কাউন্সিলর সাবের

চট্টগ্রামে সোহেল হত্যা মামলাঃ কারাগারে সাবেক কাউন্সিলর সাবের

চট্টগ্রামঃ-‘গণপিটুনিতে’ নিহত আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন সোহেল হত্যার ঘটনায় মামলার প্রধান আসামি স্থানীয় সাবেক কাউন্সিলর সাবের আহমেদকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। এ আসামী হাইকোর্ট থেকে জামিনে ছিলেন এতোদিন।
মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে আদালতে হাজির হয়ে আত্মসমর্পণ করেন তিনি। তার পক্ষে ফের জামিনের আবেদন করেন তার আইনজীবীরা। পরে মহানগর দায়রা জজ আকবর হোসেন মৃধার আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন বলে জানান মহানগর পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট মো. ফখরুদ্দীন চৌধুরী।
তিনি বলেন, আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেছিলেন সোহেল হত্যা মামলার আসামি সাবের আহমদ। আদালত জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।
প্রসঙ্গত, গত ৭ জানুয়ারি পাহাড়তলী বাজারে ‘গণপিটুনির ঘটনায় নিহত হন তুরন আওয়ামীলীগ নেতা মহিউদ্দিন সোহেল’। তখন স্থানীয় ব্যবসায়ী ও পুলিশের পক্ষ থেকে মহিউদ্দিন সোহেলকে ‘সন্ত্রাসী ও চাঁদাবাজ’ হিসেবে দাবি করা হয়। কিন্তু ৮ জানুয়ারি বিকেলে এক সংবাদ সম্মেলন করে মহিউদ্দিন সোহেলের পরিবারের দাবি মহিউদ্দিন সোহেলকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

  চট্টগ্রামে নতুন করে আরো ৩১ ডেঙ্গু রোগী শনাক্ত

  চট্টগ্রামে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  কোরবানির পশুর বর্জ্য অপসারণে প্রস্তুত চট্টগ্রাম সিটি করপোরেশন

  চট্টগ্রামের কোরবানির বাজারে অতিরিক্ত পশু, নেই কোন সঙ্কট

  সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরীর কবরে সাবেক ছাত্র নেতা সহকারী এ্যটর্ণি জেনারেল এডভোকেট এস.আর সিদ্দিকী সাইফের পুষ্পস্তপক অর্পণ

  বছর জুড়ে চলবে এডিস মশার বিরুদ্ধে অভিযান- মেয়র আ জ ম নাছির উদ্দীন

  চট্টগ্রামেও ডেঙ্গুর প্রকোপ বাড়ছে

  'ফেসবুকে গুজবের নিউজ শেয়ার করলে মামলা'

  লালদিয়ার চরে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান শুরু

  চট্টগ্রাম বিমানবন্দরে আবারও হাজিদের টাকা চুরি

  চট্টগ্রাম বোর্ডে বাড়ছে জিপিএ ৫, কমেছে পাসের হার

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা নিয়ে বিভ্রান্তির প্রেক্ষাপটে আইইডিসিআরের সাবেক পরিচালক মাহমুদুর রহমান বলছেন, মৃত্যুর ঘটনাগুলো ‘রিভিউ’ করার কোনো প্রয়োজন নেই, চিকিৎসকদের কথাই যথেষ্ট। আপনি কি তাকে সমর্থন করেন?