বৃহস্পতিবার, ২৭ জুন ,২০১৯

Bangla Version
SHARE

মঙ্গলবার, ২১ মে, ২০১৯, ০৭:২৬:৪০

চট্টগ্রামে 'উপমন্ত্রী' সেজে ছাত্রলীগ নেত্রীর সঙ্গে প্রতারণাকারী গ্রেফতার

চট্টগ্রামে 'উপমন্ত্রী' সেজে ছাত্রলীগ নেত্রীর সঙ্গে প্রতারণাকারী গ্রেফতার

চট্টগ্রামঃ-শিক্ষা উপ-মন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল সেজে এক ছাত্রলীগ নেত্রীর সাথে প্রতারণার অভিযোগে মো. ওসমান নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
মঙ্গলবার ভোর রাতে ডবলমুরিং থানাধীন ঝর্ণাপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া ওসমান খাগড়াছড়ি জেলার মানিকছড়ি এলাকার ওয়াদুদের ছেলে।
কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, ওসমানকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে, গত জানুয়ারিতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মো. ইরফান নামে আইডি খোলে ওসমান। ফেসবুকেই সে সরকারি বদরুন্নেসা মহিলা কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিমার সঙ্গে বন্ধুত্ব গড়ে তোলে। রিমার কাছে নিজের পরিচয় দেয় উপমন্ত্রী নওফেলের ছোট ভাই সালেহীন হিসেবে। রিমার কাছ থেকে সে বিকাশের মাধ্যমে তিন হাজার টাকা আদায় করে।
এর মধ্যে ছাত্রলীগের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে মারামারি হয়। তাতে আহত হন রোকেয়া হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শ্রাবণী দিশা। ওই সময় রিমার মাধ্যমে শ্রাবণী দিশার মোবাইল নম্বর সংগ্রহ করে ওসমান। নম্বর নিয়ে দিশাকে ফোনও দেয় সে। এসময় সে নিজেকে উপমন্ত্রী নওফেল বলে দাবি করে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে যোগাযোগ করিয়ে দেওয়ার কথা বলে।
এরপর দিশা সংবাদ সম্মেলন করে অপহরণের চেষ্টার অভিযোগ করেন। এ ঘটনায় শাহবাগ থানায় একটি জিডিও করেন। শিক্ষা উপ-মন্ত্রীর নাম ভাঙিয়ের প্রতারণার খবর প্রকাশ হওয়ার পর তার ব্যক্তিগত সহকারী নাজিউর রহমান শিকদার অনীক কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করেন। এরপরই পুলিশ অভিযান চালিয়ে গ্রেফতার করেছে ওসমানকে।

এই বিভাগের আরও খবর

  চট্টগ্রামে সোনার দোকানে ব্যবসায়ীর গলাকাটা লাশ

  চট্টগ্রাম কারাগারে এবার ইয়াবাসহ নারী দর্শনার্থী আটক

  বিশ্ব তামাকমুক্ত দিবসে বক্তারাঃ তামাকমুক্ত নগর গড়তে সম্মিলিত প্রচেষ্টার বিকল্প নেই

  চট্টগ্রাম সম্ভাবনাময়ী শহর-নগর ভবনে ভারতীয় হাই কমিশনার

  চট্টগ্রাম-কাপ্তাই সড়কে যাত্রীসেজে ছিনতাইকারী সিন্ডিকেটের ৪ সদস্য কারাগারে

  চট্টগ্রামে ইয়াবাসহ পুলিশ কর্মকর্তা আটক

  চট্টগ্রামে দুই জাহাজের সংঘর্ষ, ৩ ঘণ্টা পর খুললো বন্দর চ্যানেল

  চট্টগ্রাম ফটিকছড়ির বাগান বাজারে নদীতে গোসল করতে নেমে তিন শিশুর করুণ মৃত্যু

  চট্টগ্রামে নিখোঁজের একদিন পর মরদেহ উদ্ধার

  ঈদের ছুটিতে চট্টগ্রাম বন্দরে কনটেইনার জট সৃষ্টি

  চট্টগ্রামে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ছিনতাইকারী গুলিবিদ্ধ

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বিএনপির সমালোচনার জবাবে দুই মামলায় খালেদা জিয়ার জামিন হওয়ার বিষয়টি তুলে ধরে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, এতে প্রমাণিত হয়েছে যে দেশে বিচার বিভাগ স্বাধীন। আপনি কি তার যুক্তিতে সন্তুষ্ট?