সোমবার, ২৩ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

সোমবার, ২০ মে, ২০১৯, ০৯:২৭:৫৯

চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ ছিনতাইকারি নিহত

চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ ছিনতাইকারি নিহত

চট্টগ্রামঃ-চট্টগ্রাম নগরীর কোতয়োলী থানাধীন এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মনসুর (৪২) নামে এক ছিনতাইকারী নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি দেশি বন্দুক (এলজি) উদ্ধার করা হয়। এসময় পুলিশের উপ-পরিদর্শক (এসআই) তারেক ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) অনুপ আহত হয়েছেন।
গত রবিবার গভীর রাতে পোলোগ্রাউন্ড মাঠ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের (সিএমপি) সিনিয়র সহকারী কমিশনার (কোতোয়ালি জোন) নোবেল চাকমা।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত মনসুর সিএনজিচালিত অটোরিকশা ছিনতাইকারী চক্রের অন্যতম সদস্য। তার বিরুদ্ধে ছিনতাই, রেলের জায়গা দখলে সহযোগিতা করা, অস্ত্রসহ নগরের বিভিন্ন থানায় অন্তত পাচটি মামলা রয়েছে। তাছাড়া রাজনৈতিক দলের নাম ভাঙ্গিয়ে রেলের জায়গা দখল ও টেন্ডার দখলবাজ হিসেবে পাহাড়তলী-সিআরবিতে পরিচিত ফরিদসহ অনেকেই বিভিন্ন ছিনতাই, অপকর্ম করে আসছে প্রতিনিয়ত। পোলোগ্রাউন্ড মাঠের পাশে ফরিদ, শুক্কর, রহিমসহ অনেকের বিরুদ্ধেও বিভিন্ন অভিযোগ রয়েছে। তবে এসব বিষয়ে পুলিশ তদন্তও করছেন বলে সূত্রে জানা গেছে।
চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের (সিএমপি) সিনিয়র সহকারী কমিশনার (কোতোয়ালি জোন) নোবেল চাকমা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ছিনতাইকারি মনসুরকে গ্রেপ্তার করতে যায়। এসময় ছিনতাকারী চক্রের বেশ কয়েকজন সদস্য পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়লে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায় এবং অন্যরা পালিয়ে যায়।পওে দ্রুত আহত অবস্থায় মনসুরকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এসময় পুলিশ সদস্যও আহত হয়েছেন। তবে চিহ্নিত কিছু লোকের বিরুদ্ধে বিভিন্ন জনের বিরুদ্ধে অভিযোগ তদন্ত করা হচ্ছে বলে জানান তিনি।

এই বিভাগের আরও খবর

  অক্টোবরের মধ্যে চট্টগ্রাম এয়ারপোর্ট রোডের কাজ শেষ করতে মেয়রের নির্দেশনা

  অতি ভারী বর্ষণে চট্টগ্রাম বিভাগে ভূমিধসের শঙ্কা

  চট্টগ্রাম বিআরটিএ কার্যালয় থেকে পাঁচ দালাল আটক

  চট্টগ্রামের ফটিকছড়ির ত্রিপুরা পল্লীতে হামে আক্রান্ত ১১ শিশু

  চট্টগ্রামে বাংলাদেশি পাসপোর্ট পরিচয়পত্রসহ সাত রোহিঙ্গা গ্রেফতার

  চট্টগ্রামে বিএনপি-জামায়াতের ৪৫৩ নেতাকর্মীর বিরুদ্ধে অভিযোগ গঠন

  চট্টগ্রামে নতুন করে আরো ৩১ ডেঙ্গু রোগী শনাক্ত

  চট্টগ্রামে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  কোরবানির পশুর বর্জ্য অপসারণে প্রস্তুত চট্টগ্রাম সিটি করপোরেশন

  চট্টগ্রামের কোরবানির বাজারে অতিরিক্ত পশু, নেই কোন সঙ্কট

  সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরীর কবরে সাবেক ছাত্র নেতা সহকারী এ্যটর্ণি জেনারেল এডভোকেট এস.আর সিদ্দিকী সাইফের পুষ্পস্তপক অর্পণ

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

আওয়ামী লীগের দুর্নীতিবাজদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হচ্ছে দাবি করে ওবায়দুল কাদের বলেছেন, সরকারের অনেক মন্ত্রী দুদকে হাজিরা দিচ্ছেন, আওয়ামী লীগের অনেক নেতাকর্মী জেলে আছেন। তার এই বক্তব্যের সঙ্গে আপনি একমত?