সোমবার, ১৭ ডিসেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

রবিবার, ০২ ডিসেম্বর, ২০১৮, ০৮:২৪:১১

চট্টগ্রামে যাদের মনোনয়ন বাতিল হলো

চট্টগ্রামে যাদের মনোনয়ন বাতিল হলো

চট্টগ্রামঃ-একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে আজ থেকে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই শুরু হয়েছে। সব হিসাব-নিকাশ শেষে চূড়ান্ত প্রার্থীদের নাম ঘোষণা করা হবে মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ৯ ডিসেম্বরে।
চট্টগ্রামে মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে যাদের মনোনয়ন বাতিল হলোঃ-
(চট্টগ্রাম-১) মীরসরাই আসনে বিএনপির শাহিদুল ইসলাম চৌধুরী, দুই স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম ও মোশাররফ হোসেন। (চট্টগ্রাম-২) ফটিকছড়ি আসনে বিএনপির কেন্দ্রীয় নেতা গিয়াস উদ্দীন কাদের চৌধুরী ও জাকের পার্টির আবদুল হাই। (চট্টগ্রাম-৩) সন্দ্বীপ আসনে বিএনপির প্রার্থী সাবেক সাংসদ মোস্তাফা কামাল পাশা ও জাসদ (ইনু) আবুল কাশেম। (চট্টগ্রাম-৬) রাউজান আসনে বিএনপির সামির কাদের চৌধুরী।
(চট্টগ্রাম-৮) আসনে সাবেক পররাষ্ট্রমন্ত্রী এম মোর্শেদ খান ও এরশাদ উল্লাহ। (চট্টগ্রাম-১৩) পটিয়া আসনে এলডিপির প্রার্থী কেন্দ্রীয় এলডিপির শিল্প-বাণিজ্য সম্পাদক এম ইয়াকুব আলী ও স্বতন্ত্র প্রার্থী আবু তালেব বেলালী। (চট্টগ্রাম-৭) রাঙ্গুনিয়া অাসনে বিএনপির তিন প্রার্থী গিয়াস উদ্দীন কাদের চৌধুরী, আবু আহমেদ হাসনাত ও আবদুল আলীম। (চট্টগ্রাম-১৫) সাতকানিয়া-লোহাগড়া আসনে স্বতন্ত্র প্রার্থী দক্ষিণ জেলা জামায়াতের আমীর জাফর সাদেক ও স্বতন্ত্র প্রার্থী আবদুর জব্বার। (চট্টগ্রাম-১৩) আনোয়ারা-কর্ণফুলী আসনে স্বতন্ত্র প্রার্থী কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সৈয়দ জামাল আহমদ, বিএনএফ প্রার্থী নারায়ন রক্ষিত ও গণফোরামের উজ্জল ভৌমিক। (চট্টগ্রাম-১৪) চন্দনাইশ আসনে তরিকত ফেডারেশনের প্রার্থী মোহাম্মদ আলী ফারুকী, স্বতন্ত্র মনিরুল ইসলাম, মো. শাহজাহান ও জসিম উদ্দীন।
চট্টগ্রাম জেলা রির্টানিং কার্যলয়ের থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

  হাটহাজারীতে রোলারে আটকে ইটভাটা শ্রমিকের মৃত্যু

  নওফেলকে সাথে নিয়ে গণসংযোগে মেয়র নাছির

  চট্টগ্রামে অভ্যন্তরীণ বিরোধ নিরসনে ব্যস্ত প্রার্থীরা

  ব্যালট পেপার ব্যতীত নির্বাচনী সরঞ্জাম চট্টগ্রামে

  চট্টগ্রামে মাধ্যমিক স্কুল ও মাদ্রাসায় চলছে বই বিতরণের প্রস্তুতি

  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রের ঝুলন্ত লাশ

  সিভাসু’তে বঙ্গমাতার ম্যুরাল উদ্বোধন করলেন মেয়র

  চট্টগ্রামে দলীয় কোন্দলে স্বেচ্ছাসেবক লীগ সভাপতি খুন

  বিশেষ ব্যক্তিদের সরকারি চাকরির জন্য নীতিমালা হচ্ছে-প্রধানমন্ত্রী

  চট্টগ্রামে যাদের মনোনয়ন বাতিল হলো

  চট্টগ্রামের চাক্তাই সূতার গুদামে আগুন, ক্ষতি দেড় কোটি

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

সরকার ও নির্বাচন কমিশনের বিরুদ্ধে বিএনপির বিভিন্ন অভিযোগের প্রতিক্রিয়ায় ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন বানচালের জন্য তারা এসব অজুহাত তুলছে। আপনি কি তার সঙ্গে একমত?