বুধবার, ১৮ জুলাই ,২০১৮

Bangla Version
SHARE

বুধবার, ১৬ মে, ২০১৮, ০১:৫৭:৫৫

চট্টগ্রামের সাতকানিয়ায় পদদলনে মৃত্যুর ঘটনায় গ্রেফতার-৪

চট্টগ্রামের সাতকানিয়ায় পদদলনে মৃত্যুর ঘটনায় গ্রেফতার-৪

চট্টগ্রামঃ-চট্টগ্রামের সাতকানিয়ায় কবির স্টিল রিরোলিং মিলস লিমিটেডের (কেএসআরএম) যাকাত ও ইফতার সামগ্রী সংগ্রহের সময় পদদলিত হয়ে ৯ নারী-শিশুর মৃত্যুর ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বিকালে কেএসআরএম এর ব্যবস্থাপনা পরিচালকের (এমডি) বাড়ির পাশ্ববর্তী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
এরা হলেন, সাতকানিয়ার মক্কার বাড়ির ছিদ্দিক আহমদের ছেলে মুরিদুল আলম প্রকাশ মুরাদ (২৭), পূর্ব গাটিয়াডাঙ্গার জাকির হোসেনের ছেলে মো. ইদ্রিছ (২৬), আমিলাইশ এলাকার সোলায়মানের ছেলে হাবিব আহমদ সাহেদ (৩২) এবং হাঙ্গরমুখ (খন্দকার পাড়া) এলাকার মো. ইদ্রিছের ছেলে আজগর আলী (২৮)।
সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল হোসেন বলেন, যাকাত ও ইফতার বিতরণের সঙ্গে জড়িত ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে এদের ব্যাপারে প্রয়োজনীয় সিদ্ধান্ত নেওয়া হবে।
প্রসঙ্গত, গত সোমবার সকাল সাড়ে ১০টায় উপজেলার নলুয়া ইউনিয়নের গাটিয়াডাঙ্গা গ্রামের হাঙ্গরমুখ এলাকার কাদেরিয়া মুঈনুল উলুম দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে পদদলনের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ৯টি মরদেহ উদ্ধার করে। সকালে কেএসআরএম ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ শাহজাহানকে প্রধান আসামি করে নিহত হাসিনা আক্তারের স্বামী মোহাম্মদ ইসলাম বাদী হয়ে সাতকানিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

এই বিভাগের আরও খবর

  চট্টগ্রামে আবাসিক হোটেল থেকে ২৫ রাউন্ড গুলিসহ একজন গ্রেফতার

  চট্টগ্রামের বাশঁখালীতে চলন্ত ট্রাকে আগুন, নিহত-৩

  চট্টগ্রামে বেসরকারি হাসপাতালের ধর্মঘট স্থগিত

  সাংবাদিক কন্যা রাইফা 'হত্যাকাণ্ড': গাফেলতি অবহেলার প্রমাণ পেয়েছে তদন্ত কমিটি

  সাংবাদিকদের কর্মসূচিতে সম্পাদক ও পেশাজীবীদের সংহতি

  চন্দনাইশে ব্রিজের র‌্যালিং ভেঙ্গে ট্রাক খালে

  চট্টগ্রামে ম্যানহোলে কিশোর, ২ ঘণ্টা পর উদ্ধার

  টানা বৃষ্টিতে চট্টগ্রাম-রাঙ্গামাটি সড়ক যোগাযোগ বন্ধ

  রাউজানে পানিবন্দী লাখো মানুষের পাশে ফজলে করিম চৌধুরী

  চট্টগ্রামে ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু, তিন দফা দাবি সিইউজের

  চট্টগ্রামে ভুল চিকিৎসায় শিশু মৃত্যুর ঘটনার তদন্ত শুরু

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, চলমান মাদকবিরোধী অভিযানে তথ্য-প্রমাণের ভিত্তিতে কাজ হচ্ছে, এখানে কাউকে ছাড় দেওয়া হবে না। বাস্তবে তা ঘটবে বলে মনে করেন?