মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ০৭ অক্টোবর, ২০১৮, ০৭:২১:৫৭

চট্টগ্রাম র‌্যাব-পুলিশের অভিযানে ৬৫ হাজার ইয়াবা জব্দ

চট্টগ্রাম র‌্যাব-পুলিশের অভিযানে ৬৫ হাজার ইয়াবা জব্দ

চট্টগ্রামঃ-চট্টগ্রামে র‌্যাব ও পুলিশ ৬৫ হাজার ইয়াবা জব্দ ও পাঁচ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তাররা হলেন- সুমন দাশ (৩১), মো. মোরশেদ (২৩), মো. সোহেল হোসেন (২৮), ফয়সাল ইসলাম ওরফে রিপন (৩৮), মো. মানিক (৩২)।
জব্দ ইয়াবার মধ্যে ৫০ হাজার ইয়াবা পাওয়া গেছে একটি কভার্ড ভ্যানে নগর গোয়েন্দা পুলিশের অভিযানে। আর বাকী ইয়াবাগুলো জব্দ করা হয় একটি আবাসিক হোটেলে র‌্যাবের অভিযানে।
নগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার (উত্তর) এসএম মোবাশ্বের হোসাইন জানান, রোববার সকালে মেরিনার্স রোডে পুরাতন ফিশারী ঘাটে টেকনাফ থেকে আসা একটি কভার্ড ভ্যানে তল্লাশী চালিয়ে ৫০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।
এসময় সুমন ও মোরশেদকে গ্রেপ্তার করা হয় বলে জানান তিনি।
কভার্ড ভ্যানে ইয়াবাগুলো বিশেষ কৌশলে রাখা হয়েছিল জানিয়ে গোয়েন্দা কর্মকর্তা মোবাশ্বের বলেন, কভার্ড ভ্যানের বক্সের পেছনে বিশেষ কৌশলে একটি চেম্বার তৈরি করে ইয়াবাগুলো রাখা ছিল। মনে হচ্ছে ইয়াবা পাচারের জন্য চেম্বারটি তৈরি করা হয়েছে। এর আগে গত বছরের ১৯ নভেম্বর মাছবাহী একটি কভার্ড ভ্যান থেকে এক লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধার করেছিল গোয়েন্দা পুলিশ।
ওই সময় গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (বন্দর) মো. শহিদুল্লাহ জানিয়ে ছিলেন, পণ্য পরিবহনের নামে ইয়াবা পাচারের জন্য মাদক কারবারিরা কভার্ড ভ্যান ব্যবহার করছে।
ইয়াবা পাচার করতে মালিকের সম্পৃক্ততায় কভার্ড ভ্যানগুলোতে বিশেষ চেম্বার তৈরি কর হয় এবং দ্রুত গতিতে চালানোর জন্য কম মালামাল পরিবহন করে হয়ে থাকে। রোববার আটক করা কভার্ড ভ্যানটিও খালি ছিল।
অন্যদিকে শুক্রবার রাতে নগরীর স্টেশন রোডের ‘হোটেল মার্টিন’ এ অভিযান চালিয়ে ১৫ হাজার ৪৪০ ইয়াবা জব্দ করার কথা জানিয়েছেন র‌্যাব-৭ এর চান্দগাঁও ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাছান।
তিনি জানান, অভিযানে সোহেল, ফয়সাল ও মানিককে গ্রেপ্তার করা হয়।
তারা বাঁশের ঝাড়ুর ভেতরে বিশেষ কৌশলে ইয়াবা পাচার করছিল বলে জানান মেজর হাছান।

এই বিভাগের আরও খবর

  চাক্তাইয়ে আগুনঃ ঘুমের মধ্যেই চিরবিদায় গার্মেন্টস কর্মী আয়েশার

  উপজেলা নির্বাচনে সুষ্ঠু ও সুন্দরভাবে কাজ করার পরামর্শ জেলা প্রশাসকের

  হাটহাজারীতে আগুনে ১৩ বসতঘর পুড়ে ছাই

  মিরসরাইয়ে দুর্ঘটনার পর জ্বলন্ত মাইক্রোবাসে তিনজনের মৃত্যু

  চট্টগ্রামে আগুনে পুড়ে গেল ৮২টি বসতঘর

  চসিকের টিকাদান কেন্দ্র খোলা থাকবে সন্ধ্যা পর্যন্ত-সিটি মেয়র

  মেডিকেল শিক্ষায় দেশ প্রতিনিয়ত এগিয়ে যাচ্ছে-ডা. কনক কান্তি বড়ুয়া

  চট্টগ্রামে ৩০ হাজার ইয়াবাসহ গ্রেফতার-৩

  চট্টগ্রামে গণধর্ষণে অভিযুক্ত যুবক ‘বন্দুকযুদ্ধে’ নিহত

  চট্টগ্রামে পৃথক ঘটনায় নিহত-২

  পুলিশ জনগণের বন্ধু, জনগণের সেবায় নিয়োজিত থাকবে-মাহবুবুর রহমান

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বিদায়ী সরকারের অধিকাংশ মন্ত্রীকে বাদ দিয়ে সরকার গঠন ‘স্বাভাবিক হয়নি’ মন্তব্য করে বিএনপি নেতা খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ‘অস্বাভাবিক’ নির্বাচনের পর এই ‘অস্বাভাবিক’ সরকার বেশি দিন টিকবে না। আপনি কি তা মনে করেন?