মঙ্গলবার, ১৬ অক্টোবর ,২০১৮

Bangla Version
  
SHARE

বুধবার, ০৩ অক্টোবর, ২০১৮, ০৮:১৭:০০

চট্টগ্রামে বিএনপির ১৫ নেতাকর্মী আটক

চট্টগ্রামে বিএনপির ১৫ নেতাকর্মী আটক

চট্টগ্রামঃ-চট্টগ্রাম নগর বিএনপির কার্যালয় সংলগ্ন কাজীর দেউড়ি এলাকা থেকে বিএনপির ১৫ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার অভিযোগ, বিএনপির একদল নেতাকর্মী বুধবার (৩ অক্টোবর) বিকেলে দায়িত্ব পালনকালে কয়েকজন পুলিশ সদস্যের ওপর হামলা চালায়। হামলার পর বিএনপির ১৫ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। এসময় তিন পুলিশ আহত হয়েছে বলেও দাবি করেছেন কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন।
কিন্তু বিএনপির দায়িত্বশীল নেতারা বলছেন, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদানের জন্য কাজীর দেউড়ি এলাকায় জড়ো হলে বিনা কারণে নেতাকর্মীদের গ্রেফতার করা হয়েছে।
কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বলেন, কর্মসূচি পালনের জন্য বিএনপির নেতাকর্মীরা জড়ো হয়েছিল। এসময় তারা সড়কে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে পুলিশ তাদের বাধা দেয়। তখন তারা পুলিশের ওপর হামলা করে। আমরা ঘটনাস্থল থেকে ১৫ জনকে আটক করেছি।
চট্টগ্রাম উত্তর জেলা বিএনপি নেতা ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন বলেন, কেন্দ্রঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বুধবার সকালে জেলা প্রশাসককে স্মারকলিপি দিয়েছে উত্তর জেলা বিএনপির একাংশ। সংগঠনের আরেকটি অংশ একই দাবিতে কর্মসূচি পালনের জন্য কাজীর দেউড়ি এলাকায় জড়ো হলে। সেখান থেকেই পুলিশ বিনা কারণে ১৫ জনকে আটক করেছে। আমাদের নেতাকর্মীদের মুক্তির দাবি জানাচ্ছি।

এই বিভাগের আরও খবর

  চট্টগ্রামের বিদ্যুৎ জাতীয় গ্রিডে যুক্ত হবে

  চট্টগ্রামে পাহাড় ধসে মা-মেয়েসহ নিহত-৩

  চট্টগ্রামে মাদক ব্যবসায়ীদের হাতে ভয়ঙ্কর অস্ত্র

  কোটা পুনর্বহালের দাবিতে চট্টগ্রামে পাহাড়ি ছাত্র পরিষদের সংহতি সমাবেশ

  চট্টগ্রামে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

  সাগর উত্তালঃ চট্টগ্রাম বন্দরের বহির্নোঙরে পণ্য খালাস বন্ধ

  চট্টগ্রাম বিমানবন্দরে ৪০লাখ টাকার স্বর্ণের বার উদ্ধার

  চট্টগ্রাম র‌্যাব-পুলিশের অভিযানে ৬৫ হাজার ইয়াবা জব্দ

  মিরসরাইয়ের জঙ্গি আস্তানাঃ সেই বাড়ির মালিক যুবদল নেতা, মামলা দায়ের

  বন্দর আসল আরো তিনটি ‘কি গ্যান্ট্রি ক্রেন’

  মিরসরাইয়ে ঘিরে রাখা বাড়ি থেকে ২ ছিন্নভিন্ন জঙ্গির লাশ উদ্ধার

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, গুজব সনাক্তকরণে যে সেল করা হয়েছে, তা সামাজিক যোগাযোগের মাধ্যমে মতপ্রকাশ নিয়ন্ত্রণ বা সোশ্যাল মিডিয়া পুলিশিং করবে না। আপনি কি এতে আশ্বস্ত?