মঙ্গলবার, ১৬ অক্টোবর ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ০২ অক্টোবর, ২০১৮, ০৯:১০:১১

চট্টগ্রামে ছাত্রলীগ নেতা খুনের মামলায় গ্রেফতার-১

চট্টগ্রামে ছাত্রলীগ নেতা খুনের মামলায় গ্রেফতার-১

চট্টগ্রামঃ-চট্টগ্রামে ছাত্রলীগ নেতা মামুন আল রশিদ হত্যা মামলার আসামি ওমরকে (২০) গ্রেফতার করেছে পুলিশ। ওমর কর্ণফূলী উপজেলার শাহমীরপুর এলাকার মফজল আহমদের ছেলে এবং মামুন হত্যা মামলার এজাহারনামীয় আসামি।
মঙ্গলবার সকালে তাকে চট্টগ্রামে নিয়ে আসে কর্ণফূলী থানা পুলিশের টিম। এর আগে সোমবার কিশোরগঞ্জ জেলার কূলিয়ারচর এলাকায় আত্মীয়ের বাসা থেকে ওই আসামিকে গ্রেপ্তার করা হয় বলে জানান চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের সহকারি কমিশনার (কর্ণফূলী জোন) জাহেদুল ইসলাম।
তিনি বলেন, চট্টগ্রাম নগরীর কর্ণফুলী থানার বড়উঠান এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগ মামুন আল রশিদ সাগর (২৪) খুন হয়। এ নিয়ে মামলাও দায়ের হয়েছিল। প্রযুক্তির সহায়তায় অবস্থান নিশ্চিত হয়ে মামুন হত্যা মামলার এজাহারনামীয় আসামি মো. ওমরকে কিশোরগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়েছে। তবে অন্য আসামীদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত আছে।
প্রসঙ্গত, গত ২৬ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কর্ণফুলী উপজেলার বড়উঠানের শাহ মীরপুর এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কুপিয়ে হত্যা করা হয় মামুন আল রশিদ সাগরকে। এ ঘটনায় মামুনের বন্ধু আজিজ আহত হন। মামুন বড়উঠান এলাকার আবু তাহেরের ছেলে। তিনি ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। পরের দিন ২৭ সেপ্টেম্বর রাতে মামুনের ভাই মো. ইয়াছিন বাদী হয়ে কর্ণফুলী থানায় ছাত্রলীগ ও যুবলীগ কর্মী আলী নুর, আজম, আলী আজগর, মো. ওমর ও শাহনূরসহ পাঁচজনকে এজাহারনামীয় এবং ৪-৫ জনকে অজ্ঞাত আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

এই বিভাগের আরও খবর

  চট্টগ্রামের বিদ্যুৎ জাতীয় গ্রিডে যুক্ত হবে

  চট্টগ্রামে পাহাড় ধসে মা-মেয়েসহ নিহত-৩

  চট্টগ্রামে মাদক ব্যবসায়ীদের হাতে ভয়ঙ্কর অস্ত্র

  কোটা পুনর্বহালের দাবিতে চট্টগ্রামে পাহাড়ি ছাত্র পরিষদের সংহতি সমাবেশ

  চট্টগ্রামে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

  সাগর উত্তালঃ চট্টগ্রাম বন্দরের বহির্নোঙরে পণ্য খালাস বন্ধ

  চট্টগ্রাম বিমানবন্দরে ৪০লাখ টাকার স্বর্ণের বার উদ্ধার

  চট্টগ্রাম র‌্যাব-পুলিশের অভিযানে ৬৫ হাজার ইয়াবা জব্দ

  মিরসরাইয়ের জঙ্গি আস্তানাঃ সেই বাড়ির মালিক যুবদল নেতা, মামলা দায়ের

  বন্দর আসল আরো তিনটি ‘কি গ্যান্ট্রি ক্রেন’

  মিরসরাইয়ে ঘিরে রাখা বাড়ি থেকে ২ ছিন্নভিন্ন জঙ্গির লাশ উদ্ধার

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, গুজব সনাক্তকরণে যে সেল করা হয়েছে, তা সামাজিক যোগাযোগের মাধ্যমে মতপ্রকাশ নিয়ন্ত্রণ বা সোশ্যাল মিডিয়া পুলিশিং করবে না। আপনি কি এতে আশ্বস্ত?