মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ,২০১৯

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ০২ অক্টোবর, ২০১৮, ০৯:১০:১১

চট্টগ্রামে ছাত্রলীগ নেতা খুনের মামলায় গ্রেফতার-১

চট্টগ্রামে ছাত্রলীগ নেতা খুনের মামলায় গ্রেফতার-১

চট্টগ্রামঃ-চট্টগ্রামে ছাত্রলীগ নেতা মামুন আল রশিদ হত্যা মামলার আসামি ওমরকে (২০) গ্রেফতার করেছে পুলিশ। ওমর কর্ণফূলী উপজেলার শাহমীরপুর এলাকার মফজল আহমদের ছেলে এবং মামুন হত্যা মামলার এজাহারনামীয় আসামি।
মঙ্গলবার সকালে তাকে চট্টগ্রামে নিয়ে আসে কর্ণফূলী থানা পুলিশের টিম। এর আগে সোমবার কিশোরগঞ্জ জেলার কূলিয়ারচর এলাকায় আত্মীয়ের বাসা থেকে ওই আসামিকে গ্রেপ্তার করা হয় বলে জানান চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের সহকারি কমিশনার (কর্ণফূলী জোন) জাহেদুল ইসলাম।
তিনি বলেন, চট্টগ্রাম নগরীর কর্ণফুলী থানার বড়উঠান এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগ মামুন আল রশিদ সাগর (২৪) খুন হয়। এ নিয়ে মামলাও দায়ের হয়েছিল। প্রযুক্তির সহায়তায় অবস্থান নিশ্চিত হয়ে মামুন হত্যা মামলার এজাহারনামীয় আসামি মো. ওমরকে কিশোরগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়েছে। তবে অন্য আসামীদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত আছে।
প্রসঙ্গত, গত ২৬ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কর্ণফুলী উপজেলার বড়উঠানের শাহ মীরপুর এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কুপিয়ে হত্যা করা হয় মামুন আল রশিদ সাগরকে। এ ঘটনায় মামুনের বন্ধু আজিজ আহত হন। মামুন বড়উঠান এলাকার আবু তাহেরের ছেলে। তিনি ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। পরের দিন ২৭ সেপ্টেম্বর রাতে মামুনের ভাই মো. ইয়াছিন বাদী হয়ে কর্ণফুলী থানায় ছাত্রলীগ ও যুবলীগ কর্মী আলী নুর, আজম, আলী আজগর, মো. ওমর ও শাহনূরসহ পাঁচজনকে এজাহারনামীয় এবং ৪-৫ জনকে অজ্ঞাত আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

এই বিভাগের আরও খবর

  চাক্তাইয়ে আগুনঃ ঘুমের মধ্যেই চিরবিদায় গার্মেন্টস কর্মী আয়েশার

  উপজেলা নির্বাচনে সুষ্ঠু ও সুন্দরভাবে কাজ করার পরামর্শ জেলা প্রশাসকের

  হাটহাজারীতে আগুনে ১৩ বসতঘর পুড়ে ছাই

  মিরসরাইয়ে দুর্ঘটনার পর জ্বলন্ত মাইক্রোবাসে তিনজনের মৃত্যু

  চট্টগ্রামে আগুনে পুড়ে গেল ৮২টি বসতঘর

  চসিকের টিকাদান কেন্দ্র খোলা থাকবে সন্ধ্যা পর্যন্ত-সিটি মেয়র

  মেডিকেল শিক্ষায় দেশ প্রতিনিয়ত এগিয়ে যাচ্ছে-ডা. কনক কান্তি বড়ুয়া

  চট্টগ্রামে ৩০ হাজার ইয়াবাসহ গ্রেফতার-৩

  চট্টগ্রামে গণধর্ষণে অভিযুক্ত যুবক ‘বন্দুকযুদ্ধে’ নিহত

  চট্টগ্রামে পৃথক ঘটনায় নিহত-২

  পুলিশ জনগণের বন্ধু, জনগণের সেবায় নিয়োজিত থাকবে-মাহবুবুর রহমান

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বিদায়ী সরকারের অধিকাংশ মন্ত্রীকে বাদ দিয়ে সরকার গঠন ‘স্বাভাবিক হয়নি’ মন্তব্য করে বিএনপি নেতা খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ‘অস্বাভাবিক’ নির্বাচনের পর এই ‘অস্বাভাবিক’ সরকার বেশি দিন টিকবে না। আপনি কি তা মনে করেন?