রবিবার, ২১ অক্টোবর ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৮, ১২:১১:৫৪

খালেদা জিয়ার মুক্তির দাবিতে চট্টগ্রামে মানববন্ধন

খালেদা জিয়ার মুক্তির দাবিতে চট্টগ্রামে মানববন্ধন

চট্টগ্রামঃ-খালেদা জিয়ার মুক্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে চট্টগ্রাম মহানগর বিএনপি। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সোমবার নূর আহম্মদ সড়কে এ কর্মসূচির আয়োজন করা হয়। এ কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম।
বিএনপি নেতা শামীম বলেন, সরকার যে আশায় বেগম খালেদা জিয়াকে কারাগারে পাঠিয়েছে সে আশা কখনো পূরণ হবে না। বাংলাদেশে খালেদা জিয়াকে ছাড়া কোন নির্বাচন হবে না। দেশের সাধারণ মানুষ গণ আন্দোলনের মাধ্যাে খালেদা জিয়াকে মুক্ত করে আনবে।
বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচি সরকারের পছন্দ হচ্ছে না মন্তব্য করে তিনি বলেন, আওয়ামী লীগ চেয়েছিলো বেগম খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে বিএনপির নেতা কর্মীরা গাড়ি ভাঙচুর করুক। আর এই সুযোগে আওয়ামী লীগ গাড়িতে আগুন দিয়ে মানুষ হত্যা করে দোষ চাপাত বিএনপির উপর। বিএনপি রায় ও সাজাকে কেন্দ্র করে কোন সহিংস আন্দোলন করেনি তাই সরকারি দল হতাশ।
চট্টগ্রাম নগর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আবু সুফিয়ানের সভাপতিত্বে কর্মসূচিতে বক্তব্য রাখেন, চট্টগ্রাম মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আবু সুফিয়ানের সভাপতিত্বে মানববন্ধনে অন্যদের মধ্যে নগর বিএনপি’র সহ-সভাপতি এম এ আজিজ, মো. মিয়া ভোলা, অ্যাডভোকেট আবদুস সাত্তার, হাজী মো. আলী, জয়নাল আবেদিন জিয়া, হারুন জামান, আবদুল মান্নান, টিংকু দাশ, কামরুল ইসলাম, মহিলা দলের সভাপতি কাউন্সিলর মনোয়ারা  বেগম মনি, সাধারণ সম্পাদক জেলি চৌধুরী প্রমুখ। এছাড়া নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনসহ চট্টগ্রামের গ্রেপ্তারকৃত সকল নেতার মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির দাবি জানিয়ে মঙ্গলবার বিকেলে দলীয় কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি সফল করার আহ্বান জানান।

এই বিভাগের আরও খবর

  চট্টগ্রামে বাচ্চুর নামে হবে সড়ক, চবি জাদুঘরে কর্ণার-সিটি মেয়র

  চট্টগ্রামে ইয়াবাসহ দুই ভাই গ্রেফতার

  কর্ণফুলী নদীর ক্যাপিটাল ড্রেজিং নতুন উদ্যমে শুরুঃ সময় চার বছর

  চট্টগ্রামে পূজার সপ্তমী তিথিতে অশুভ শক্তির বিনাশ কামনা

  চট্টগ্রামের বিদ্যুৎ জাতীয় গ্রিডে যুক্ত হবে

  চট্টগ্রামে পাহাড় ধসে মা-মেয়েসহ নিহত-৩

  চট্টগ্রামে মাদক ব্যবসায়ীদের হাতে ভয়ঙ্কর অস্ত্র

  কোটা পুনর্বহালের দাবিতে চট্টগ্রামে পাহাড়ি ছাত্র পরিষদের সংহতি সমাবেশ

  চট্টগ্রামে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

  সাগর উত্তালঃ চট্টগ্রাম বন্দরের বহির্নোঙরে পণ্য খালাস বন্ধ

  চট্টগ্রাম বিমানবন্দরে ৪০লাখ টাকার স্বর্ণের বার উদ্ধার

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, গুজব সনাক্তকরণে যে সেল করা হয়েছে, তা সামাজিক যোগাযোগের মাধ্যমে মতপ্রকাশ নিয়ন্ত্রণ বা সোশ্যাল মিডিয়া পুলিশিং করবে না। আপনি কি এতে আশ্বস্ত?