রবিবার, ১৯ আগস্ট ,২০১৮

Bangla Version
  
SHARE

শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৮, ০৮:৪৩:১০

চট্টগ্রামে পুলিশি অভিযানে আটক-৩০

চট্টগ্রামে পুলিশি অভিযানে আটক-৩০

চট্টগ্রামঃ-চট্টগ্রামে নাশকতা ঠেকাতে গত ২৪ ঘণ্টায় নগরী ও জেলায় অভিযান চালিয়ে ৩০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে ২৪ জন বিএনপির এবং ৬ জন জামায়াত নেতাকর্মী আছেন।
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রায় ঘোষণার দুইদিন পর শনিবার (১০ ফেব্রুয়ারী) সকালে চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ রেজাউল মাসুদ জানিয়েছেন, গত ২৪ ঘণ্টায় জেলায় ২৯ জনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে বিএনপির ২৪ জন ও জামায়াতের ৫ জন আছেন।
জেলার সীতাকুণ্ডে ১ জন, মিরসরাইয়ে ২ জন, ফটিকছড়িতে ২ জন, হাটহাজারীতে ১২ জন, রাউজানে ১ জন, বোয়ালখালীতে ১ জন, চন্দনাইশে ১ জন এবং সাতকানিয়ায় ২ জন, লোহাগাড়ায় ৩ জন, বাঁশখালীতে ২ জন, ফটিকছড়ির ভুজপুর থানায় ২ জন এবং মিরসরাইয়ের জোরারগঞ্জ থানায় ১ জন আছেন।
এদিকে নগরীর বায়েজিদ বোস্তামি থানার পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ মঈন উদ্দীন জানিয়েছেন, শুক্রবার (০৯ ফেব্রুয়ারি) রাতে নগরীর আমিন কলোনি থেকে মো.রবিউল ইসলাম (৪০) নামে এক জামায়াত নেতাকে আটক করা হয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

অনগ্রসর বিবেচনায় নারী, নৃগোষ্ঠীদের জন্য জন্য সরকারি চাকরিতে যে কোটা রয়েছে, তা তুলে দেওয়ার পক্ষে মত জানিয়ে কোটা পর্যালোচনা কমিটির প্রধান মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম বলেছেন, অনগ্রসররা এখন অগ্রসর হয়ে গেছে। আপনি কি তার সঙ্গে একমত?