সোমবার, ১১ ডিসেম্বর ,২০১৭

Bangla Version
SHARE

সোমবার, ০৪ ডিসেম্বর, ২০১৭, ০৬:০৩:৪০

হাটহাজারীতে অটোরিক্সা উল্টে মাছ ব্যবসায়ী নিহত

হাটহাজারীতে অটোরিক্সা উল্টে মাছ ব্যবসায়ী নিহত

চট্টগ্রামঃ-চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের হাটহাজারীস্থ মুহুরীহাট বটতল এলাকায় একটি সিএনজি চালিত অটোরিক্সা উল্টে মাহমুদ (৬০) নামে এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
তিনি হাটহাজারী উপজেলাধীন মেখল ইউনিয়নের ইছাপুর সৈয়দ বাড়ীর মৃত নুরুল হকের পুত্র ও ইছাপুর বাজারের প্রবীণ মাছ ব্যবসায়ী।
নিহতের পুত্র আনিস জানান, তিনি ও তার পিতা পার্শ্ববর্তী উপজেলা ফটিকছড়ির বিবিরহাট থেকে মাছ কিনে বিক্রির উদ্দেশে সিএনজি চালিত অটোরিক্সাযোগে ইছাপুর বাজারে যাচ্ছিলেন। মুহুরীহাট বটতলের সামান্য উত্তরে মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে তাদের অটোরিক্সাটি উল্টে যায়। এ সময় পেছন থেকে অপর একটি অটোরিক্সা এসে তার বাবাকে সজোরে ধাক্কা দেয়। মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে প্রথমে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিত্সক তার পিতাকে মৃত ঘোষণা করেন।
হাটহাজারী মডেল থানার পুলিশ পরিদর্শক (মিডিয়া) তৌহিদুল করিম বলেন, সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত এক ব্যক্তিকে উদ্ধার করে চমেকে নেয়ার পথে মারা গেছেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

পুলিশের আইজিপি এ কে এম শহিদুল হক বলেছেন, ‘দেশকে জঙ্গি, মাদক ও সন্ত্রাসমুক্ত করতে হলে পুলিশের পাশাপাশি জনগণকে কাজ করতে হবে।’ আপনিও কি তাই মনে করেন?