সোমবার, ১১ ডিসেম্বর ,২০১৭

Bangla Version
  
SHARE

শুক্রবার, ০১ ডিসেম্বর, ২০১৭, ০৯:১৩:৫৮

চট্টগ্রামে জিহাদী বইসহ দুই তরুণ গ্রেফতার

চট্টগ্রামে জিহাদী বইসহ দুই তরুণ গ্রেফতার

চট্টগ্রামঃ-চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ফৌজদারহাট রেল স্টেশন এলাকা থেকে বিপুল পরিমাণ লিফলেট, জিহাদি বইসহ দুই তরুণ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। বুধবার রাতে র‌্যাব-৭ তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন- শাকিল হোসেন (১৯) ও রাহাতুল ইসলাম রাহত (১৮)। দুইজনই বগুড়ার বাসিন্দা। তাদের বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় মামলা দায়ের হয়েছে।
র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মিমতানুর রহমান বলেন, ‘সন্দেহজনকভাবে ঘুরাফেরা করার সময় র‌্যাবের চেকপোস্টে তাদের সঙ্গে থাকা ব্যাগ তল্লাশি করে বিপুল পরিমাণ জিহাদি কাগজপত্র উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছেন ‘হিজরত’ করতে তারা বগুড়া থেকে কক্সবাজার গিয়েছিলেন। সেখানে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের ওপর হামলা করে অস্ত্র লুটের পরিকল্পনা করেছিল। কিন্তু রোহিঙ্গা ইস্যু ও রাষ্ট্রপতির কুচকাওয়াচসহ নানা কারণে সেখানে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের তৎপরতা বেশি। তাই বিপদ মনে করে তারা কক্সবাজার থেকে চলে আসে। তাদের আরো জিজ্ঞাসাবাদ করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

পুলিশের আইজিপি এ কে এম শহিদুল হক বলেছেন, ‘দেশকে জঙ্গি, মাদক ও সন্ত্রাসমুক্ত করতে হলে পুলিশের পাশাপাশি জনগণকে কাজ করতে হবে।’ আপনিও কি তাই মনে করেন?