শুক্রবার, ১৯ জানুয়ারী ,২০১৮

Bangla Version
  
SHARE

রবিবার, ১২ নভেম্বর, ২০১৭, ০৭:৪৯:২১

অসুস্থ মহিউদ্দিন চৌধুরীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ

অসুস্থ মহিউদ্দিন চৌধুরীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ

চট্টগ্রামঃ-চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এবং মহানগর আওয়ামী লীগের সভাপতি প্রবীণ ও বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরীকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম থেকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।
রবিবার (১২ নভেম্বর) বিকাল ৩টায় তাকে এম এ আজিজ স্টেডিয়াম থেকে হেলিকপ্টার যোগে ঢাকায় নেওয়া হয়। এ সময় পুরো স্টেডিয়াম এলাকা লোকে লোকারণ্য হয়ে যায়।
এর আগে গত শনিবার রাতে শরীরে অসুস্থতাবোধ করলে চট্টগ্রামের তিনবারের এ মেয়রকে নগরীর ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়েছিল। ৭৪ বছর বয়সী এ রাজনীতিক দীর্ঘদিন ধরে হদযন্ত্র ও কিডনির জটিলতায় ভুগছেন। তাকে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করার কথা।  
মহিউদ্দিনের চিকিৎসকদের একজন অধ্যাপক ডা. নাসির উদ্দিন মাহমুদ দুপুরে বলেন, ‘তিনি মৃদু হার্ট অ্যাটাক এবং কিডনির সমস্যায় ভুগছেন। ফলে তাকে গত শনিবার রাতে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। হাসপাতালে ভর্তির পর রাত ৩টার দিকে অবস্থার অবনতি হলেও সকালে কিছুটা উন্নতি হয়। বর্তমানে তার শারিরীক অবস্থা স্থিতিশীল আছে।’
বিকালে মহিউদ্দিন চৌধুরীকে ঢাকায় স্থানান্তরকালে স্টেডিয়ামে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন, উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি গিয়াস উদ্দিন, দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক মফিজুর রহমান, নগর আওয়ামী লীগ নেতা শফিক আদনান, শফিকুল ইসলাম ফারক, জামশেদুল আলম চৌধুরী, কাউন্সিলর জহরলাল হাজারী, গিয়াসউদ্দিন, হাসান মুরাদ বিপ্লব ও নীলু নাগ, নগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন ‍বাচ্চু, যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ ও মাহবুবুল হক সুমন, যুবলীগের কেন্দ্রীয় নেতা হেলাল আকবর চৌধুরী বাবর, নগর যুবলীগের সদস্য শেখ নাছিরউদ্দিন প্রমুখ।
জানা যায়, সিটি কর্পোরেশনের তিনবারের মেয়র মহিউদ্দিন অসুস্থ শরীরেও গত শনিবার দুপুরে নগরীতে মহানগর যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন চৌধুরী রাজনৈতিক কর্মসূচিতে সক্রিয় থাকার পাশাপাশি চট্টগ্রামের বিভিন্ন আঞ্চলিক ইস্যুতে আন্দোলন করে আসছেন।

এই বিভাগের আরও খবর

  চট্টগ্রামে স্কুলছাত্র খুন, প্রত্যক্ষ জড়িত পাঁচজনকে গ্রেফতার

  চট্টগ্রামে বাসের ধাক্কায় পথচারী নিহত

  সূর্য সেনের জন্মভিটায় প্রণব

  প্রণব মুখার্জিকে ডি-লিট ডিগ্রি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের

  চট্টগ্রামের সাতকানিয়ায় হাতির আক্রমণে নারীর মৃত্যু

  হাটহাজারীতে ২০০ বছরের পুরনো দীঘি ভরাট বন্ধ করলেন ইউএনও

  চট্টগ্রাম-রাঙ্গামাটি ও খাগড়াছড়ির মূল প্রবেশদ্বার হাটহাজারীতে অসহনীয় যানজটে, মানুষের ভোগান্তি

  চট্টগ্রামে মোটরসাইকেলে লরির ধাক্কা, নিহত-২

  হাটহাজারীতে বিশেষ অভিযানে আটক-৯

  কাপ্তাই-চট্টগ্রাম সড়কে পরিবহন ধর্মঘট

  ইপসা চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ সমাজ উন্নয়ন সংগঠন নির্বাচিত

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

পুলিশের আইজিপি এ কে এম শহিদুল হক বলেছেন, ‘দেশকে জঙ্গি, মাদক ও সন্ত্রাসমুক্ত করতে হলে পুলিশের পাশাপাশি জনগণকে কাজ করতে হবে।’ আপনিও কি তাই মনে করেন?