শুক্রবার, ২৩ আগস্ট ,২০১৯

Bangla Version
SHARE

মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯, ০৮:৫৯:৪৮

কর মুক্ত হৃতিকের ‘সুপার থার্টি’ ছবি

কর মুক্ত হৃতিকের ‘সুপার থার্টি’ ছবি

বিনোদন ডেস্কঃ-হৃতিক রোশন অভিনীত ‘সুপার থার্টি’ ছবিটি মুক্তি পেয়েছে গত ১২ জুলাই। এই ছবিতে পাটনার গণিত শিক্ষক আনন্দ কুমারের জীবনকে তুলে ধরা হয়েছে। এদিকে হৃতিক ভক্তদের জন্য সুখবর দিল বিহার রাজ্য সরকার।
ভারতের একটি গণমাধ্যম জানায়, ‘সুপার থার্টির’ মুক্তির দিনেই হলে গিয়ে সপরিবারে ছবিটি উপভোগ করেন বিহারের সহকারী মুখ্যমন্ত্রী সুশীল কুমার মোদী। ‘সুপার থর্টিতে’ হৃতিকের অনবদ্য অভিনয়ের প্রশংসা করেন তিনি। পরিচালক প্রকাশ বহেলের এই ছবিতে হৃতিক ছাড়া আরও রয়েছেন ম্রুনাল ঠাকুর, অমিত সাধ, নন্দীশ সাঁধু।
পরে সাংবাদিকরা তার কাছে জানতে চান, পাটনাবাসী গণিত শিক্ষকের বায়োপিককে বিহারে করমুক্ত করা হবে কিনা? এর উত্তরে তিনি জানিয়েছেন, ভেবে দেখবেন। আর তার ঠিক পরদিনই ঘোষণা এলো ‘সুপার থার্টি’ ছবির টিকিটের উপর থেকে কর তুলে নিয়েছে বিহার সরকার। ঘোষণার পর থেকেই হৃতিক ভক্তরা কর মুক্ত টিকিট কিনে ছবিটি দেখেছেন বলে জানা গেছে।
মুক্তির তিনদিনের মধ্যেই ৫০ কোটির মাইলফলক ছুঁয়ে ফেলেছে এই ছবি। আনন্দ কুমারের চরিত্রে হৃত্বিকের অভিনয় বেশ ভাল। পাশাপাশি ম্রুণাল ঠাকুর, পঙ্কজ ত্রিপাঠীসহ অন্যান্য অভিনেতারাও নজর কেড়েছেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা নিয়ে বিভ্রান্তির প্রেক্ষাপটে আইইডিসিআরের সাবেক পরিচালক মাহমুদুর রহমান বলছেন, মৃত্যুর ঘটনাগুলো ‘রিভিউ’ করার কোনো প্রয়োজন নেই, চিকিৎসকদের কথাই যথেষ্ট। আপনি কি তাকে সমর্থন করেন?