সোমবার, ২৬ আগস্ট ,২০১৯

Bangla Version
SHARE

সোমবার, ১৫ জুলাই, ২০১৯, ১২:২৮:৩৫

তিন খানকে টপকে বিশ্বের সেরা ধনীর তালিকায় অক্ষয়

তিন খানকে টপকে বিশ্বের সেরা ধনীর তালিকায় অক্ষয়

বিনোদন ডেস্কঃ-সালমান খান, শাহরুখ খান ও আমির খানকে পেছনে ফেলে জনপ্রিয় মার্কিন ব্যবসাবিষয়ক সাময়িকী ফোর্বসের ধনী তারকাদের তালিকায় স্থান করে নিলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। বলিউডের একমাত্র অভিনেতা হিসেবে এ সাময়িকীতে উঠলো তার নাম।
ফোর্বসের তথ্য অনুযায়ী, গত বছর প্রায় ৪৪৪ কোটি রুপি (৬৫ মিলিয়ন মার্কিন ডলার) আয় করেছেন অক্ষয়। আগের বছরগুলোতে জনপ্রিয় মার্কিন ব্যবসাবিষয়ক সাময়িকী ফোর্বসের ধনী তারকাদের তালিকায়ও নাম উঠিছিলো তিন খানের।
প্রতি বছরই বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০০ তারকার তালিকা প্রকাশ করে ফোর্বস। এবার সেখানে ৩৩তমস্থানে রয়েছে অক্ষয়ের নাম।
ফোর্বসের হিসাব অনুযায়ী, প্রতি সিনেমায় প্রায় ৩৪ কোটি থেকে ৬৮ কোটি রুপি আয় করেছেন অক্ষয়। এর পাশাপাশি প্রায় ২০টি বিজ্ঞাপন সংস্থার সঙ্গে চুক্তি রয়েছে অক্ষয়ের। সেখান থেকেও কোটি কোটি রুপি আয় করেন।
২০১৮ সালে ফোর্বসের তালিকায় ৭৬তম স্থানে ছিলেন অক্ষয়। সে বছর তার আয় ছিল প্রায় ২৭০ কোটি রুপি। তবে গত ১২ মাসে সিনেমা ও বিজ্ঞাপন সংস্থার চুক্তি থেকে বেশি আয় করেছেন বলিউডের খিলাড়ি।
এ বছরের তালিকায় হলিউডের নামকরা তারকা পপ গায়িকা রিহানা, কেটি পেরি, লেডি গাগাকেও পিছে ফেলে দিয়েছেন অক্ষয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা নিয়ে বিভ্রান্তির প্রেক্ষাপটে আইইডিসিআরের সাবেক পরিচালক মাহমুদুর রহমান বলছেন, মৃত্যুর ঘটনাগুলো ‘রিভিউ’ করার কোনো প্রয়োজন নেই, চিকিৎসকদের কথাই যথেষ্ট। আপনি কি তাকে সমর্থন করেন?