বৃহস্পতিবার, ২২ আগস্ট ,২০১৯

Bangla Version
SHARE

বৃহস্পতিবার, ২৭ জুন, ২০১৯, ০৯:৪৪:৫০

স্কুল খুলছেন সানি লিওন

স্কুল খুলছেন সানি লিওন

বিনোদন ডেস্কঃ-এবার সমাজকল্যাণমূলক কাজে নিজেকে নিযুক্ত করতে যাচ্ছেন সানি লিওন। স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে হাত মিলিয়ে বাচ্চাদের স্কুল খোলার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। শোবিজে কাজের ফাঁকে তিনি ও তার স্বামী এ স্কুলের দেখভাল করবেন। খবর মিস মালিনী ডটকম এর।
জানা গেছে, সানি মুম্বাইয়ের নামজাদা আর্ট স্কুল ‘ডিআর্ট ফিউশন’-এর একটি নতুন শাখা খুলতে চলেছেন। তার ঘনিষ্ঠ সূত্র এমনটাই জানান। সূত্র জানায়, সানি বরাবরই বাচ্চাদের খুব ভালবাসে। নিজেও তিন ছেলে-মেয়ের মা, তাই তিনি জানেন একজন শিশুর বেড়ে ওঠার ক্ষেত্রে প্রথম কয়েক বছর কতটা গুরুত্বপূর্ণ।
নতুন এই স্কুলটি কেবল আর্ট স্কুল নয়, বাচ্চাদের খেলার জন্য বিশেষ ব্যবস্থা থাকছে সেখানে। যেন খেলাচ্ছলেই বাচ্চারা শিখতে পারে, সেটাই মূল লক্ষ্য। ডিআর্ট ফিউশনের একটি শাখার ছাত্রী সানি ও ড্যানিয়েলের মেয়ে নিশা। তার মাধ্যমেই সানি ও ড্যানিয়েল ওই স্কুলের বিষয়ে জানতে পারেন ও স্কুলের প্রতিষ্ঠাতা সঞ্জনা আশের কামদারের সঙ্গে পরিচিত হয়ে একটি শাখা খোলার আগ্রহ প্রকাশ করেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা নিয়ে বিভ্রান্তির প্রেক্ষাপটে আইইডিসিআরের সাবেক পরিচালক মাহমুদুর রহমান বলছেন, মৃত্যুর ঘটনাগুলো ‘রিভিউ’ করার কোনো প্রয়োজন নেই, চিকিৎসকদের কথাই যথেষ্ট। আপনি কি তাকে সমর্থন করেন?