মঙ্গলবার, ২৫ জুন ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ২৯ মে, ২০১৯, ০১:১০:১০

বিশ্বকাপ মাতাতে আসছে ওয়াও প্লে’র থিম সং ‘ধুম ধুম’

বিশ্বকাপ মাতাতে আসছে ওয়াও প্লে’র থিম সং ‘ধুম ধুম’

বিনোদন ডেস্কঃ-ক্রিকেট মানেই তারুণ্য আর উন্মাদনা। আসন্ন বিশ্বকাপকে ঘিরে প্রস্তুত বাংলাদেশও। বিশ্বকাপকে আরো চাঙ্গা করতে বুধবার ওয়াও প্লেতে মুক্তি পেতে যাচ্ছে ওয়াও প্লে’র বিশ্বকাপ থিম সং ‘ধুম ধুম’।
এ গানের মিউজিক ভিডিওর মাধ্যমে বিশ্বকাপে অংশগ্রহণকারী বাংলাদেশ দলকে উৎসাহ তথা বাংলাদেশের ক্রিকেট তারুণ্যকে আরো উদ্দীপ্ত করে তোলা হবে।
‘ধুম ধুম’ মিউজিক ভিডিওর প্রধান চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী মৌরি সেলিম, ইউটিউব তারকা প্রত্যয় হিরন এবং শিশু শিল্পী স্পৃহা ও প্রেয়সী।
গানটির পরিচালক ঈশান হায়দার বলেন, আমার বিশ্বাস ক্রিকেট ওয়ার্ল্ড কাপকে ঘিরে এই গানটি দর্শক জনপ্রিতায় এ যাবত কালের ইউটিউব’র সকল রেকর্ড ভঙ করবে। আমরা ভাগ্যবান, আমাদের এই প্রচেষ্টায় আংশগ্রহণ করেছেন কলকাতায় অনুষ্ঠিত ট্রাই নেশন টি-২০ হুইলচেয়ার ক্রিকেট সিরিজে বিজয়ী বাংলাদেশ ডিডিএফ হুইলচেয়ার ক্রিকেট দল।
৪ মিনিটের এ গানটিতে কণ্ঠ দিয়েছেন দেশের অন্যতম সফল সংগীত শিল্পী আলভীর সঙ্গে ছিলেন বাবলু কবির ও দেবশ্রী অন্তরা রয় চৌধুরী। গানটির গীতিকার আলিফ প্রভাত।
এদিকে এ গান মুক্তি পাওয়ার আগে আলভী ও ঈশান হায়দার গণমাধ্যমকে বলেন, ‘আমাদের বৈচিত্র্যতাকে উদযাপন করাই মূলত আমাদের থিম সং’র লক্ষ্য। এ গানটির মাধ্যমে আমরা পৃথিবীকে আমাদের তারুণ্য ও উদ্দীপনার বৈচিত্র্যকে তুলে ধরতে চাই।’

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বিএনপির সমালোচনার জবাবে দুই মামলায় খালেদা জিয়ার জামিন হওয়ার বিষয়টি তুলে ধরে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, এতে প্রমাণিত হয়েছে যে দেশে বিচার বিভাগ স্বাধীন। আপনি কি তার যুক্তিতে সন্তুষ্ট?