বুধবার, ১৯ জুন ,২০১৯

Bangla Version
SHARE

শনিবার, ১৮ মে, ২০১৯, ০৩:০৪:২৬

যুক্তরাষ্ট্রের একাধিক শহরে গাইবেন জেমস

যুক্তরাষ্ট্রের একাধিক শহরে গাইবেন জেমস

বিনোদন ডেস্কঃ-প্রায় দেড় মাস ধরে যুক্তরাষ্ট্রে সংগীত ট্যুর করবেন জেমস। ২৬ জুলাই থেকে ৮ সেপ্টেম্বর পর্যন্ত যুক্তরাষ্ট্রের কয়েকটি শহরে হবে ‘নগর বাউল জেমস লাইভ ইন ইউএসএ’ শিরোনামের এই ট্যুর। এর আয়োজক স্থানীয় শো টাইম মিউজিক। প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী আলমগীর খান আলম খবরটি নিশ্চিত করেছেন।
ট্যুরে যুক্তরাষ্ট্রের বিভিন্ন শহরে মোট ১৫টি শোতে গান করবেন জেমস। এর মধ্যে ১২টি শো চূড়ান্ত হয়েছে। দুটি করে শো হবে নিউ ইয়র্ক, ফ্লোরিডা, হিউস্টন ও ক্যালিফোর্নিয়ায়। একটি করে হবে আটলান্টা, মিশিগান, নিউ জার্সি ও ওয়াশিংটনে। বাকি তিনটি শো কিছুদিনের মধ্যেই ফাইনাল হবে। এরই মধ্যে ট্যুরের টিকিট বিক্রির কাজও শুরু হয়ে গেছে।
আলমগীর খান আলম বলেন, ‘বাংলাদেশের অন্যতম সংগীতশিল্পী জেমস। যুক্তরাষ্টেও তাঁর অনেক ভক্ত আছে। সেই প্রবাসী ভক্তদের কথা চিন্তা করেই আমরা ট্যুরের আয়োজন করছি। বিভিন্ন শহরে শোগুলো হওয়ায় অনেকেই এনজয় করার সুযোগ পাবেন। আশা করি জেমস এবং তাঁর যুক্তরাষ্ট্র প্রবাসী ভক্তরা সময়টা খুব এনজয় করবেন।’

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ঈদের চাঁদ দেখা নিয়ে বিভ্রান্তির জন্য সরকারের সমালোচনা করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এটা সুশাসনের অভাবের ফল। আপনি কি তা মনে করেন?