শুক্রবার, ২৪ মে ,২০১৯

Bangla Version
  
SHARE

শুক্রবার, ০৩ মে, ২০১৯, ০৫:৩৬:১৭

শামসুজ্জামানের শারীরিক অবস্থার উন্নতি হলেও শঙ্কামুক্ত নন

শামসুজ্জামানের শারীরিক অবস্থার উন্নতি হলেও শঙ্কামুক্ত নন

বিনোদন ডেস্কঃ-অভিনেতা এ টি এম শামসুজ্জামান গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। লাইফ সাপোর্টে থাকা এই অভিনয় শিল্পীর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে বলে জানিয়েছেন তার ছোট ভাই সালেহ জামান সেলিম।
তিনি জানান, লাইফ সাপোর্টে রাখা হলেও এ টি এম শামসুজ্জামানের অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। ৭৮ বছর বয়সী এ শিল্পী নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে গেন্ডারিয়ার আজগর আলী হাসপাতালে অধ্যাপক রকিব উদ্দীন আহমেদের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।
চিকিৎসকরা জানান, এ টি এম শামসুজ্জামানের শারীরিক অবস্থা আগের চেয়ে কিছুটা উন্নতি হয়েছে। ফুসফুসের অবস্থাও এখন ভালো। শরীরের অন্য অঙ্গগুলো ঠিকভাবে কাজ করছে। তবে এখনই তাকে শঙ্কামুক্ত বলা যাচ্ছে না।
এদিকে এ টি এম শামসুজ্জামানকে দেখতে গত বুধবার হাসপাতালে যান তথ্যমন্ত্রী হাছান মাহমুদ ও সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ। তারা সব ধরনের সহযোগিতা প্রদানের আশ্বাস দেন। এছাড়া লন্ডন থেকেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ টি এম শামসুজ্জামানের শারীরিক অবস্থার খোঁজখবর নিচ্ছেন।

এই বিভাগের আরও খবর

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ভোটের পর থেকে সংসদে না যাওয়ার ঘোষণা দিয়ে আসা মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দলের নির্বাচিতদের শপথ নেওয়ায় সম্মতি দিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সঠিক কাজটিই করেছেন। আপনি কি তার সঙ্গে একমত?