শুক্রবার, ২৪ মে ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ০১ মে, ২০১৯, ১২:০৮:২৮

লাইফ সাপোর্টে এটিএম শামসুজ্জামান

লাইফ সাপোর্টে এটিএম শামসুজ্জামান

বিনোদন ডেস্কঃ-অভিনেতা এটিএম শামসুজ্জামানকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় মঙ্গলবার দুপুরে তাকে লাইফ সাপোর্ট নেওয়া হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন অভিনয় শিল্পী সংঘের যুগ্ম সাধারণ সম্পাদক রওনক হাসান। তিনি জানান, রাজধানীর আজগর আলী হাসপাতালে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।
এর আগে গত শুক্রবার রাতে হঠাৎ অসুস্থ বোধ করলে এটিএম শামসুজ্জামানকে রাজধানীর গেণ্ডারিয়ার আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার দুপুরে তার অস্ত্রোপচার হয়। এরপর ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়।
শামসুজ্জামানের ছোট ভাই সালেহ জামান সেলিম জানান, এটিএম শামসুজ্জামানের মল-মূত্র বন্ধ হয়ে যায়। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।
তিনি আরও জানান, ৩০ বছর আগে এটিএম শামসুজ্জামানের গলব্লাডারে একটি অপারেশন হয়েছিলো। গলব্লাডারে যে নলটি আছে এখানে কোনো কারণে প্রেসার পড়েছিলো। ফলে গত কয়েকদিন ধরে তার খাদ্য হজম হচ্ছিলো না।

এই বিভাগের আরও খবর

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ভোটের পর থেকে সংসদে না যাওয়ার ঘোষণা দিয়ে আসা মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দলের নির্বাচিতদের শপথ নেওয়ায় সম্মতি দিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সঠিক কাজটিই করেছেন। আপনি কি তার সঙ্গে একমত?