রবিবার, ২১ এপ্রিল ,২০১৯

Bangla Version
SHARE

সোমবার, ১৫ এপ্রিল, ২০১৯, ০৭:১২:৩০

লাইফ সাপোর্টে সুবীর নন্দী

লাইফ সাপোর্টে সুবীর নন্দী

বিনোদন ডেস্কঃ-গুরুতর অসুস্থ খ্যাতনামা কণ্ঠশিল্পী সুবীর নন্দী রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) লাইফ সাপোর্টে রয়েছেন। রবিবার দিবাগত গভীর রাতে তাকে লাইফ সাপোর্ট দেওয়া হয়।
এর আগে, রবিবার সন্ধ্যায় সিলেট থেকে ট্রেনযোগে ঢাকায় ফেরার পথে হৃদরোগে আক্রান্ত হলে রাত ৮টার দিকে তাকে সিএমএইচে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে সুবীর নন্দীকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) স্থানান্তর করা হয়। এরপর রাত ১১টার দিকে লাইফ সাপোর্টে নেওয়া হয় খ্যাতনামা এই কণ্ঠশিল্পীকে। এখন তিনি লাইফ সাপোর্টেই আছেন। ৭২ ঘণ্টা যাওয়ার পর তার পরবর্তী অবস্থা সম্পর্কে জানা যাবে বলে ডাক্তার জানিয়েছেন।
শিল্পীর ঘনিষ্ঠ স্বজন তৃপ্তি কর জানান, রবিবার রাতে সুবির নন্দীকে সিএমএইচের জরুরি বিভাগে নেওয়ার পর রাত ১১টার দিকে হার্ট অ্যাটাক হয় তার। এরপর দ্রুত লাইফ সাপোর্টে নেওয়া হয় শিল্পীকে।
শিল্পী সুবীর নন্দীর মেয়ে ফাল্গুনী গণমাধ্যমকে জানিয়েছেন, দীর্ঘদিন ধরেই কিডনির অসুখে ভুগছেন তার বাবা। ল্যাবএইড হাসপাতালে নিয়মিত ডায়ালাইসিস করান তিনি। কিডনি ছাড়াও বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন সুবীর নন্দী।
সুবীর নন্দীর ভাই শিল্পী তিমির নন্দী সোমবার গণমাধ্যমকে জানিয়েছেন, গতকালের চেয়ে আজ তার ভাইয়ের অবস্থা কিছুটা ভাল।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

লন্ডনে থেকে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বিএনপির পুনর্গঠনের কাজ শুরু করেছেন জানিয়ে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, অল্প সময়ের মধ্যেই বিএনপি আবার উঠে দাঁড়াবে। আপনি কি তা মনে করেন?