বৃহস্পতিবার, ২০ জুন ,২০১৯

Bangla Version
SHARE

মঙ্গলবার, ০৯ এপ্রিল, ২০১৯, ০৬:৩৫:৩৩

আইয়ুব বাচ্চুর ফেসবুক অ্যাকাউন্ট গায়েব!

আইয়ুব বাচ্চুর ফেসবুক অ্যাকাউন্ট গায়েব!

বিনোদন ডেস্কঃ-ভক্ত-অনুরাগীদের সঙ্গে সামাজিক মাধ্যম ফেসবুকে খুব সরব ছিলেন কিংবদন্তি রকস্টার আইযুব বাচ্চু। তিনি প্রায়ই নিজের অনুভূতিগুলো পোস্টের মাধ্যমে শেয়ার করতেন। অথচ তার মৃত্যুর প্রায় ছয় মাস পর সেই অ্যাকাউন্টটি উধাও!
আইয়ুব বাচ্চুর ব্যান্ড দল ‘এলআরবি’র ব্যবস্থাপনা পরিচালক শামীম আহমেদ এমন খবরই জানিয়েছেন।
তিনি জানান, প্রথমে বিষটি নিয়ে এলআরবির পক্ষ থেকে পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়। তবে ব্যাপারে তার পরিবার কিছু জানেন না। পরে বিষয়টি ঢাকা মহানগর পুলিশের সাইবার ক্রাইম ইউনিটকে জানানো হয়। এরপর এলআরবির পক্ষ থেকে রবিবার আবদুল্লাহ আল মাসুদ সবুজবাগ থানায় সাধারণ ডায়েরি করেন।
এরপর সোমবার বিষয়টি নিয়ে ডিএমপি সাইবার ক্রাইম বিভাগের সঙ্গে এলআরবি'র বৈঠক হয়েছে। বিভাগ থেকে এলআরবিকে আশ্বাস দেয়া হয়েছে তারা দ্রুততম সময়ের মধ্যে অ্যাকাউন্টটি উদ্ধারে কাজ করবে। এর সঙ্গে কেউ জড়িত থাকলে তাকে শাস্তির আওতায় আনার কথাও জানায় সাইবার ক্রাইম ইউনিট।
কেউ মারা গেলে ফেসবুক তার অ্যাকাউন্ট রিমেম্বারিং করে দেয়। তবে সেটি ফেসবুকে থেকেই যায়, মুছে দেয় না কর্তৃপক্ষ। কিন্তু তার ফেসবুক অ্যাকাউন্ট হঠাৎ করে নিষ্ক্রিয় হয়ে গেছে। কে বা কারা তার অ্যাকাউন্ট 'ডিঅ্যাক্টিভেট' বা নিষ্ক্রিয় করেছে তা জানা যায়নি।
গত ৪ এপ্রিল বিষয়টি প্রথম নজরে আসে, তখন দেখেন ফেসবুকে তার অ্যাকাউন্টটি আর পাওয়া যায়নি। তার ‘অ্যাকাউন্টটি ছিল আইয়ুব বাচ্চু এবি’ নামে।
উল্লেখ্য, গত ১৮ অক্টোবর সকালে বুকে ব্যথা অনুভব করলে তাকে স্কয়ার হাসপাতালে নেয়া হয়। এরপর সেখানেই তিনি মৃত্যুবরণ করেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ঈদের চাঁদ দেখা নিয়ে বিভ্রান্তির জন্য সরকারের সমালোচনা করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এটা সুশাসনের অভাবের ফল। আপনি কি তা মনে করেন?