বুধবার, ১৮ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

শনিবার, ৩০ মার্চ, ২০১৯, ০৯:০৬:৫৫

সংগীত শিল্পী খুরশীদ আলম সড়ক দুর্ঘটনায় আহত, ঢাকার হাসপাতালে ভর্তি

সংগীত শিল্পী খুরশীদ আলম সড়ক দুর্ঘটনায় আহত, ঢাকার হাসপাতালে ভর্তি

বিনোদন ডেস্কঃ-বগুড়ায় সড়ক দুর্ঘটনায় আহত প্রখ্যাত সংগীতশিল্পী খুরশীদ আলমকে ঢাকায় আনা হয়েছে। শনিবার (৩০ মার্চ) বিকালে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনার পর তাকে ভর্তি করা হয়েছে বেসরকারি গ্রীন লাইফ মেডিকেল কলেজ হাসপাতালে।
শুক্রবার (২৯ মার্চ) গভীর রাতে বগুড়ার শহরতলীর ঝোপগাড়ী এলাকায় তার গাড়িতে পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয়। আহত অবস্থায় তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
শিল্পীর ভাই মুরশীদ আলম জানান, চিকিৎসকদের পরামর্শে শনিবার (৩০ মার্চ) বিকালে খুরশীদ আলমকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হয়।
বগুড়ার হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল গোলাম রসুল জানান, খুরশীদ আলম মুখে আঘাত পেয়েছেন।
বগুড়ায় একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন খুরশীদ আলম। তিনি নওদাপাড়া এলাকায় একটি হোটেলে উঠেছিলেন বলে জানান তার ভাই। শহরে তার বেশ কিছু ভক্ত তাকে নিয়ে বিভিন্ন স্থানে ঘুরে বেড়ানোর পর শুক্রবার গভীর রাতে হোটেলে রেখে আসার জন্য যাচ্ছিল। ফেরার পথে দুর্ঘটনায় পড়েন তিনি।
জয়পুরহাট কল্যাণ ট্রাস্টের এক সম্মাননা অনুষ্ঠানে যোগ দিতে শুক্রবার বগুড়ায় যান এ শিল্পী।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা নিয়ে বিভ্রান্তির প্রেক্ষাপটে আইইডিসিআরের সাবেক পরিচালক মাহমুদুর রহমান বলছেন, মৃত্যুর ঘটনাগুলো ‘রিভিউ’ করার কোনো প্রয়োজন নেই, চিকিৎসকদের কথাই যথেষ্ট। আপনি কি তাকে সমর্থন করেন?