মঙ্গলবার, ২১ মে ,২০১৯

Bangla Version
SHARE

শুক্রবার, ২৯ মার্চ, ২০১৯, ০৪:৫৮:৫৯

নির্বাচন মাঠে রেখে সঞ্জয় দত্ত ঢাকায়

নির্বাচন মাঠে রেখে সঞ্জয় দত্ত ঢাকায়

বিনোদন ডেস্কঃ-সংক্ষিপ্ত সফরে ঢাকায় এসেছিলেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। তবে কোনো চলচ্চিত্রের কাজে নয়, তিনি এসেছেন ৩ দিনব্যাপী বঙ্গবন্ধু কাপ গলফের লোগো উন্মোচন অনুষ্ঠানে।
বৃহস্পতিবার বিকেল ৪টায় ঢাকা সেনানিবাসে কুর্মিটোলা গলফ ক্লাবে লোগো উন্মোচনের আনুষ্ঠানিকতা শুরু হয়। অনুষ্ঠানে আগত অতিথিদের মাঝে উপস্থিত ছিলেন বলিউডের এই শক্তিশালী অভিনেতা। তবে ছিলেন মাত্র কয়েক ঘণ্টা।
অনুষ্ঠানে উপস্থিত হয়ে তিনি বলেন, ‘কয়েক বছর আগে একটি প্রোডাক্ট লঞ্চিংয়ে কয়েক ঘণ্টার জন্য ঢাকায় এসেছিলাম। তখনকার ঢাকা আর আজকের ঢাকার মধ্যে অনেক পার্থক্য। অনেক ডেভেলপ হয়েছে। চারদিকটা এত সুন্দর লেগেছে! ঠিক এই আয়োজনটির মতো সুন্দর।’
সঞ্জয় দত্ত আরো বলেন, ‘আগে যখন এসেছিলাম তখন আমার বাবা বেঁচে ছিলেন, এখন বেঁচে নেই।’
সঞ্জয় দত্ত এখন নির্বাচন নিয়ে ব্যস্ত। শোনা যাচ্ছে, তিনি এবারের নির্বাচনে প্রার্থী হবেন। তবে সঞ্জয় সেটা অস্বীকার করেন। এর আগেও নির্বাচনে প্রার্থী হওয়ার চেষ্টা করেছিলেন সঞ্জয় দত্ত। ২০০৯ সালে লোকসভা নির্বাচনে সমাজবাদী পার্টির প্রার্থী হয়ে নির্বাচন করতে চেয়েছিলেন তিনি। কিন্তু অস্ত্র মামলার সঙ্গে জড়িত থাকায় তার ইচ্ছে পূরণ হয়নি।
এদিকে, বিগ বাজেট ও বহুল তারকাসমৃদ্ধ ছবি ‘কলঙ্ক’র নতুন পোস্টারে প্রযোজক করণ জোহর শক্তিমান এক চরিত্রে হাজির করেছেন অভিনেতা সঞ্জয় দত্তকে। ছবিটির পোস্টার এরইমধ্যে প্রকাশিত হয়েছে। সেখানে দেখা যায়, তিনি কুলপতি বলরাজ চৌধুরীর বেশে হাজির হয়েছেন।

এই বিভাগের আরও খবর

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ভোটের পর থেকে সংসদে না যাওয়ার ঘোষণা দিয়ে আসা মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দলের নির্বাচিতদের শপথ নেওয়ায় সম্মতি দিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সঠিক কাজটিই করেছেন। আপনি কি তার সঙ্গে একমত?