মঙ্গলবার, ২৩ এপ্রিল ,২০১৯

Bangla Version
SHARE

শুক্রবার, ০৮ ফেব্রুয়ারী, ২০১৯, ০৯:০৫:২১

গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে সোনু নিগাম

গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে সোনু নিগাম

বিনোদন ডেস্কঃ-গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ভারতের জনপ্রিয় গায়ক সোনু নিগাম। ওড়িষ্যার একটি রেস্তোরাঁয় সি-ফুড খেয়ে এখন মুম্বাইয়ের একটি হাসপাতালে চিকিতসাধীন রয়েছেন জনপ্রিয় এই গায়ক।
ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, সম্প্রতি নিজের ইনস্টা্গ্রাম অ্যাকাউন্টে একটি পোস্ট করেন সোনু নিগাম। সেই পোস্টেই তিনি জানান, ওড়িষ্যার একটি রেস্তোরাঁয় সি-ফুড খেতে গিয়েছিলেন তিনি। সেই খাবার শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন ৪৮ বছর বয়সী এই গায়ক। অসুস্থতার ফলে এক চোখ ফুলে যায় তার। এছাড়াও সারা শরীরে অ্যালার্জি দেখা যায়। বর্তমানে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।
জানা গেছে, চিকিৎসা প্রক্রিয়া শুরুর পর থেকেই দ্রুত সুস্থ হয়ে উঠছেন সোনু। এজন্য ডাক্তারদের ধন্যবাদও জানিয়েছেন এই গায়ক। এদিকে সোনু নিগমে দ্রুত আরোগ্য কামনা করেছেন অসংখ্য ভক্তরা। জাতীয় পুরষ্কার প্রাপ্ত এই গায়কের সুস্থতা চেয়ে প্রার্থনা করেছেন বিভিন্ন বলিউড তারকারাও।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

লন্ডনে থেকে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বিএনপির পুনর্গঠনের কাজ শুরু করেছেন জানিয়ে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, অল্প সময়ের মধ্যেই বিএনপি আবার উঠে দাঁড়াবে। আপনি কি তা মনে করেন?