মঙ্গলবার, ২৩ এপ্রিল ,২০১৯

Bangla Version
SHARE

মঙ্গলবার, ০৫ ফেব্রুয়ারী, ২০১৯, ০৮:৫৫:২২

‘বাহুবলী ২’র রেকর্ড ভেঙে চমক ‘উরি’র

‘বাহুবলী ২’র রেকর্ড ভেঙে চমক ‘উরি’র

ডেস্ক রিপোর্টঃ-২০১৬ সালে ভারতীয় সেনার সার্জিক্যাল স্ট্রাইকে বড় সাফল্য পায় ভারতীয় সেনারা। উরিতে সন্ত্রাসবাদী হামলার পর পাকিস্তানে ভারতীয় সেনাবাহিনী দ্বারা পরিচালিত সার্জিক্যাল স্ট্রাইকের উপর ভিত্তি করে নির্মিত ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’।
নতুন বছরের শুরুতে মুক্তি পেয়ে বক্স অফিসে দারুণ ব্যবসা করে যাচ্ছে ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’। ১১ জানুয়ারি মুক্তিপ্রাপ্ত সিনেমাটি চতুর্থ সপ্তাহতেও প্রেক্ষাগৃহে দর্শক টানছে।
শুধু তাই নয়, ব্লকবাস্টার সিনেমা ‘বাহুবলী ২’র রেকর্ড ভেঙে দিয়েছে ‘উরি’। মুক্তির ২৩তম ও ২৪তম দিনে দক্ষিণের অভিনেতা প্রভাসের সিনেমাটি আয় করেছিল যথাক্রমে ৬ কোটি ৩৫ লাখ এবং ৭ কোটি ৮০ লাখ রুপি।
সেখানে ভিকি কৌশল অভিনীত সিনেমাটি আয় করেছে ৬ কোটি ৫৩ লাখ এবং ৮ কোটি ৭১ লাখ রুপি। এখন পর্যন্ত ‘উরি’র মোট আয় ১৮৯ কোটি ৭৬ রুপি। কয়েকদিনের মধ্যে সিনেমাটি ২০০ কোটির ক্লাবে প্রবেশ করবে বলে সিনেমা বিশ্লেষকদের ধারণা।
২০১৯ সালের প্রথম ব্লকবাস্টার সিনেমা হলো ‘উরি’। দর্শকদের ব্যাপক আগ্রহ ও সমালোচকদের প্রশংসায় সিনেমাটি মুক্তির মাত্র ১০ দিনেই বক্স অফিস থেকে আয় করে নেয় ১০০ কোটি রুপি। যেখানে এটি নির্মাণে ব্যয় হয়েছে মাত্র ৪৯ কোটি।
‘উরি’তে অভিনয় করেছেন ‘সঞ্জু’ সিনেমার প্রশংসিত অভিনেতা ভিকি কৌশল। চতুর্থ সিনেমাতে তিনি দারুণ সাফল্য পেলেন। এতে ভিকি ছাড়াও অভিনয় করেছেন ইয়ামি গৌতম, মহিত রাইনা ও পরেশ রাওয়াল।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

লন্ডনে থেকে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বিএনপির পুনর্গঠনের কাজ শুরু করেছেন জানিয়ে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, অল্প সময়ের মধ্যেই বিএনপি আবার উঠে দাঁড়াবে। আপনি কি তা মনে করেন?