রবিবার, ১৯ আগস্ট ,২০১৮

Bangla Version
  
SHARE

রবিবার, ০৫ আগস্ট, ২০১৮, ০৯:৩২:৩৭

ফের বিপাকে সালমান খান

ফের বিপাকে সালমান খান

বিনোদন ডেস্কঃ-পিছু ছাড়তে চাইলেও এত তাড়াতাড়ি পিছু ছাড়ছে না অভিনেতা সালমান খানের অতীত৷ এএনআই'র করা ট্যুইট অনুযায়ী কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় অভিযুক্ত সালমান খান ভারতের বাইরে যেতে গেলে আলাদা করে তাঁকে আদালতের অনুমতি নিতে হবে। এমনটাই জানিয়েছে দেশটির যোধপুর আদালত।
তবে সালমান খানের আইনজীবী ইতিমধ্যেই আবেদন জানিয়েছেন, তার মক্কেলকে যেন বিদেশে যাওয়ার ছাড়পত্র দেওয়া হয়। তবে সেখানেও বাধা দেন সরকারি পক্ষের আইনজীবী। যার ফলে, ১৯৯৮ সালের এই মামলা ফের একবার বিপাকে ফেলে দিল সালমান খানকে। তবে এই বিষয়ে এখনও মুখ খুলতে দেখা যায়নি তাকে।
প্রসঙ্গত, কৃষ্ণসার হরিণ হত্যা মামলার প্রধান সাক্ষী দুলানি ১৯৯৮ সালে ঘটনার দিন সালমান খানের গাড়ি চালাচ্ছিলেন। তার বয়ানের ওপর ভিত্তি করেই গড়ে ওঠে গোটা মামলা। বয়ানে দুলানি জানান, সালমান খানই শিকার করেন চিঙ্কারা। কিন্তু তারপর আদালত থেকে তাকে বারবার সমন পাঠালেও তিনি অনুপস্থিত থাকেন। মামলার শুনানি চলাকালীনও আদালতে দেখা যায়নি তাকে।
শেষে তার অনুপস্থিতির কথা বিবেচনা করেই রাজস্থান হাইকোর্ট সালমান খানকে কৃষ্ণসার হরিণ হত্যা মামলা থেকে অব্যাহতি দেয়৷ ২০ বছর আগে রাজস্থানের কঙ্কনি গ্রামে কৃষ্ণসার হরিণ হত্যা করেছিলেন সালমান খান। মামলাটি ট্রায়াল কোর্টে পৌঁছায়। তারপর সেই রায়কে চ্যালেঞ্জ জানিয়ে এই মুহূর্তে যোধপুর আদালতে মামলা চলছে ৷

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

অনগ্রসর বিবেচনায় নারী, নৃগোষ্ঠীদের জন্য জন্য সরকারি চাকরিতে যে কোটা রয়েছে, তা তুলে দেওয়ার পক্ষে মত জানিয়ে কোটা পর্যালোচনা কমিটির প্রধান মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম বলেছেন, অনগ্রসররা এখন অগ্রসর হয়ে গেছে। আপনি কি তার সঙ্গে একমত?