মঙ্গলবার, ২৬ মার্চ ,২০১৯

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১০ জানুয়ারী, ২০১৯, ০৭:২১:৫৩

আবার আসছেন ‘মুন্নাভাই’, জানালেন সারকিট

আবার আসছেন ‘মুন্নাভাই’, জানালেন সারকিট

ডেস্ক রিপোর্টঃ-বিখ্যাত চলচ্চিত্র নির্মাতা রাজকুমার হিরানীর কাজগুলোর অন্যতম একটি 'মুন্নাভাই এমবিবিএস।' স্ক্রিনে আবার দেখা যাবে মুন্নাভাইকে, সঙ্গে থাকবেন যথারীতি সারকিট।
২০০৩ সালের ‘মুন্নাভাই এমবিবিএস’ ছবিতে মুন্না ভাই ও তার সাগরেদ সারকিট যে যাত্রা শুরু করেছিলেন তা জনপ্রিয়তাসহ দর্শকের প্রশংসা ও ক্রিটিক প্রশংসা অর্জন করে। পরেরটা ইতিহাস।
দ্বিতীয় পর্ব ২০০৬ সালের ‘লাগে রহো মুন্নাভাই’ ছবিতে গুণ্ডা হয়েও শুধুমাত্র ‘গান্ধীগিরি’ করেই সকলের মন জিতে নেয় মুন্না ও সারকিট।
উল্লিখিত দুটি ছবিরই মূল চরিত্রে দেখা গিয়েছিল সঞ্জয় দত্ত ও আরশাদ ওয়ারসিকে। দুটি ছবির ভিন্ন দুটি চরিত্রে ছিলেন আরেক তুখোর অভিনেতা বোমান ইরানি।
সম্প্রতি, ‘সারকিট’ আরশাদ ওয়ারসি এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘মুন্নাভাই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় পর্ব করার কথা ভাবছেন পরিচালক রাজকুমার হিরানি। সব ঠিক থাকলে চলতি বছরের মাঝামাঝি থেকে ছবির কাজ শুরু হতে পারে। না হলে, এ বছরের শেষ দিকে তা হবে।’
বর্তমানে ছবির স্ক্রিপ্ট নিয়ে কাজ চলছে বলেও জানান আরশাদ। তৃতীয় ছবিতেও তিনি এবং সঞ্জয় দত্ত থাকবেন বলেই জানিয়েছেন সারকিট। তবে ছবির গল্প নিয়ে কিছু বলেননি তিনি।

এই বিভাগের আরও খবর

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডাকসু নির্বাচনের সঙ্গে একাদশ সংসদ নির্বাচনের তুলনা করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এতে ৩০ ডিসেম্বরের ‘ভোট ডাকাতি’র পুনরাবৃত্তি ঘটেছে। আপনি কি তা মনে করেন?