সোমবার, ২২ জুলাই ,২০১৯

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ০৮ জানুয়ারী, ২০১৯, ০৮:০৪:২৯

বলিউডে ক্যান্সারের থাবা, এবার আক্রান্ত রোশন পরিবারও

বলিউডে ক্যান্সারের থাবা, এবার আক্রান্ত রোশন পরিবারও

বিনোদন ডেস্কঃ-সোনালি বেন্দ্রে, ইরফান খানের পর ক্যান্সারের ছোবল এবার বলিউডের আরও এক সেলিব্রিটির জীবনে। যে খবর ছড়াতে ইতিমধ্যেই বি টাউন জুড়ে হুলুস্থুল শুরু হয়ে গিয়েছে। খবরে প্রকাশ, এবার ক্যান্সারে আক্রান্ত হলেন বলিউডের জনপ্রিয় পরিচালক রাকেশ রোশন। গলার ক্যান্সারে আক্রান্ত তিনি। জিনিউজ।
রাকেশ রোশনের ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন তাঁর ছেলে হৃত্বিক রোশন। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে বাবার সঙ্গে ছবি শেয়ার করে, সেখানে তাঁর অসুস্থতার কথা জানান হৃত্বিক।
পাশাপাশি এও জানান, তাঁর বাবা রাকেশ রোশন ক্যান্সারের প্রথম স্টেজে রয়েছেন। গত ২ সপ্তাহ আগে তাঁর ক্যান্সার ধরা পড়ে। সঙ্গে সঙ্গে চিকিৎসাও শুরু করা হয়। পাশাপাশি তিনি এও বলেন, তাঁর বাবা যথেষ্ঠ শক্ত মনের মানুষ। তাই মনে জোর রেখে রাকেশ রোশন শিগগিরই সুস্থ হয়ে উঠবেন বলে আশা প্রকাশ করেন হৃত্বিক।
দীর্ঘদিন ধরে লন্ডনে থেকে ক্যান্সারের চিকিত্সা করাচ্ছেন অভিনেতা ইরফান খান। দীপাবলির সময় লন্ডন ছেড়ে কয়েকদিনের জন্য তাঁর পুনের খামারবাড়িতে হাজির হন ইরফান। কিন্তু, পুনের একটি মন্দিরে পুজো দেওয়ার পর চুপিসাড়ে ফের লন্ডনে উড়ে যান তিনি। ইরফানের পাশাপাশি ঋষি কাপুরের শরীরেও নাকি থাবা বসিয়েছে ক্যান্সার। এই মুহূর্তে নিউ ইয়র্কে রয়েছেন তিনি। স্ত্রী নিতু কাপুরকে সঙ্গে নিয়েই মার্কিন মুলুকে ক্যান্সারের চিকিত্সা করাচ্ছেন ঋষি কাপুর।
সম্প্রতি আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা কাশ্যপও স্তন ক্যান্সারে আক্রান্ত হন বলে জানা যায়। সঙ্গে সঙ্গে তাঁরও চিকিত্সা শুরু করা হয়। তাহিরার কেমোথেরাপি শেষ হয়েছে বলে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি শেয়ার করেন 'বাধাই হো' অভিনেতা। পাশাপাশি তাঁর স্ত্রী যাতে শিগগিরই সুস্থ হয়ে ওঠেন, সেই প্রার্থনাও করেন তিনি। তাহিরার পাশাপাশি বলিউড অভিনেত্রী নাফিসা আলিও ক্যান্সারে আক্রান্ত বলে সম্প্রতি জানা যায়। এই মুহূর্তে তাঁরও চিকিত্সা শুরু হয়েছে।

এই বিভাগের আরও খবর

  বড় পর্দায় ফিরছেন এলভিস প্রিসলি

  আইটেম গার্ল নয়, সানি লিওন এবার মৎস্যকুমারী

  কর মুক্ত হৃতিকের ‘সুপার থার্টি’ ছবি

  তিন খানকে টপকে বিশ্বের সেরা ধনীর তালিকায় অক্ষয়

  জন সিনার সৌজন্যে রেসলিং জগতে শিল্পা শেঠী!

  হাজারো মানুষের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন দৈনিক গিরিদর্পণ সম্পাদক আলহাজ্ব এ,কে,এম মকছুদ আহমেদ

  কাল দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ,কে,এম মকছুদ আহমেদের ৭৫ তম জন্মদিন

  আইয়ুব বাচ্চুর প্রতি শ্রদ্ধা নিবেদনের জন্য তৈরি হলো নতুন গান

  অসহায় শিক্ষার্থী সুপ্রিয় চাকমার জীবন বাঁচাতে ২৬ জুলাই রাঙ্গামাটিতে কনসার্ট

  স্কুল খুলছেন সানি লিওন

  বিগ বস ১৩: সালমানের অবাক করা পারিশ্রমিক!

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

এলডিপি সভাপতি অলি আহমদ বলেছেন, বাংলাদেশে এখন টাকা থাকলে সব রকম অন্যায় করে পার পাওয়া যায়। আপনি কি তা ঠিক মনে করেন?