মঙ্গলবার, ১৭ জুলাই ,২০১৮

Bangla Version
SHARE

শুক্রবার, ২২ জুন, ২০১৮, ১১:৫২:৪৩

কয়েদিদের জন্য কনসার্ট করবেন আসিফ

কয়েদিদের জন্য কনসার্ট করবেন আসিফ

বিনোদন ডেস্কঃ-সংগীতশিল্পী আসিফ আকবর কনসার্ট করার উদ্যোগ নিয়েছেন। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনে সঙ্গীতশিল্পী শফিক তুহিনের করা মামলায় সম্প্রতি জেলে যেতে হয় তাকে। সেখানে গিয়ে কয়েদিদের সঙ্গে মেশার সুযোগ হয়েছে তার। এরপরই তিনি এ উদ্যোগ নিয়েছেন।
আসিফ আকবর জানান, ডেপুটি জেলার ও কয়েদিদের অনুরোধে কারাগারে একটি কনসার্ট করার সিদ্ধান্ত নিয়েছি। জেল সুপারও বিষয়টি ঐকমত্য পোষণ করেছেন। তবে বিষয়টি এখনো প্রক্রিয়াধীন। কারণ ১৪ হাজার কয়েদি দর্শক হবেন। তাদের নিরাপত্তার বিষয়টি মাথায় রাখতে হবে। সবকিছু ব্যাটে-বলে মিলে গেলে কনসার্টের দিনক্ষণ ঠিক করা হবে।
জেলের অভিজ্ঞতা বিষয়ে আসিফ বলেন, কখনো কারাগারে যেতে হবে ভাবিনি। তবে এখন মনে হচ্ছে- জীবনে সবারই একবার 'আসিফ আকবর'-এর মতো কারাগারে যাওয়া উচিত। কারা কর্তৃপক্ষ থেকে শুরু করে সবাই নিঃস্বার্থভাবে ভালোবাসা দিয়েছেন। আমি যেখানে ছিলাম, সেখানে আরও বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত কয়েদিরা ছিলেন। কিছুক্ষণ পর সবার সঙ্গে মিশে যাই। আস্তে আস্তে সবার সঙ্গে সম্পর্ক হয়ে গেল। আড্ডা দেওয়া শুরু করলাম। সবার পারিবারিক কাহিনী শুনলাম। সবার সঙ্গে সম্পর্কটা পারিবারিক হয়ে গেছে। আমার আসার সময় তো সবাই কান্নাকাটি শুরু করে দিয়েছিলেন।

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, চলমান মাদকবিরোধী অভিযানে তথ্য-প্রমাণের ভিত্তিতে কাজ হচ্ছে, এখানে কাউকে ছাড় দেওয়া হবে না। বাস্তবে তা ঘটবে বলে মনে করেন?