সোমবার, ২৭ মে ,২০১৯

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ০৪ ডিসেম্বর, ২০১৮, ০৭:৪২:০১

বিশ্বের সেরা ২০ সুন্দরীর তালিকায় “ঐশী”

বিশ্বের সেরা ২০ সুন্দরীর তালিকায় “ঐশী”

বিনোদন ডেস্কঃ-মিস ওয়ার্ল্ড  প্রতিযোগিতার ৬৮তম আসরের সেরা সুন্দরীদের তালিকায় স্থান পেয়েছে বাংলাদেশের ঐশী। বিভিন্ন দেশের প্রতিযোগীদের হারিয়ে সেরা ২০ জনের মধ্যে জায়গা করে নিয়েছেন জান্নাতুল ফেরদৌস ঐশী।
চীনের সানাইয়া শহরে চলছে মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতা। আর এতে বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করছেন মিস বাংলাদেশ  “ঐশী”।
প্রতিযোগিতায়ে হেড টু হেড চ্যালেঞ্জে গ্রুপ-৬ থেকে চ্যাম্পিয়ন হন ঐশী। এখন সামনের ধাপ কয়টি পার করতে পারলে তাকে দেখা যেতে পারে গ্র্যান্ড ফিনালেতে। হাজারও সুন্দরীদের পেছনে ফেলে ঐশী এখন বিশ্ব সুন্দরী হওয়ার দৌড়ে।
বরিশাল বিভাগের পিরোজপুর জেলার মাটিভাঙ্গা গ্রামে জন্মগ্রহণ করেন ঐশী। ১৮ বছর বয়সী এই সুন্দরী চলতি বছর বিজ্ঞান বিভাগ থেকে উচ্চ মাধ্যমিক পাস করেছেন।
এ বছর ৩০ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ খেতাব  জিতে নেন ঐশী।
উল্লেখ্য, গত বছর এ প্রতিযোগিতায় বাংলাদেশ থেকে অংশ নিয়েছিলো জেসিয়া ইসলাম। সেরা ৪০ জনের মধ্যে জায়গা করে নিয়েছিলেন তিনি।
চলতি মাসের ৮ ডিসেম্বর চীনের সানাইয়া শহরে অনুষ্ঠিত হবে বিশ্ব সুন্দরীর গ্র্যান্ড ফিনালের জমকালো আসর। গতবার মুকুট অর্জন করেন ভারতের মানুসি চিল্লার।

এই বিভাগের আরও খবর

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ভোটের পর থেকে সংসদে না যাওয়ার ঘোষণা দিয়ে আসা মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দলের নির্বাচিতদের শপথ নেওয়ায় সম্মতি দিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সঠিক কাজটিই করেছেন। আপনি কি তার সঙ্গে একমত?